ফরিদপুরের মধুখালীতে বহুল আলোচিত এক শিশু ধর্ষণের ঘটনাস্থল পরিদর্শন করলেন এসপি আলীমুজ্জামান - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Friday, May 29, 2020

ফরিদপুরের মধুখালীতে বহুল আলোচিত এক শিশু ধর্ষণের ঘটনাস্থল পরিদর্শন করলেন এসপি আলীমুজ্জামান

সঞ্জিব দাস, ফরিদপুর থেকে :     
সরোজমিনে গিয়ে প্রতিটি ঘটনার পিছনের ঘটনা তুলে নিয়ে আসার কাজটি সুচারুভাবে সম্পন্ন করে চলছেন ফরিদপুরের পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান। জেলায় তার দায়িত্ব পালন কালে যত অপরাধ সংগঠিত হয়েছে তার সকল ঘটনায় অপরাধীদের আটক করে বিচারের আওতায় নিয়ে আসার কাজটি তিনি করেছেন দ্রুত সময়ের মধ্যে। আর এমন যেকোন ঘটনার সুষ্ট তদন্তে তিনি জেলায় ছুটে বেড়ান ঘটনাস্থল গুলোতে। তেমনি একটি বহুল আলোচিত এক শিশু ধর্ষনের ঘটনার তদন্তে বৃহস্পতিবার দুপুর দেড় টায় তিনি ছুটে যান মধুখালী উপজেলায়। 


জীবনের মানেই যার জানা হয়নি সেই ফুলের মতো ছোট্ট ছয় বছরের এক শিশুকে ধর্ষন করেছে ফরিদপুরের মধুখালী পৌরসভার মধুপুর গ্রামের তারই প্রতিবেশী নজরুল শেখের চৌদ্দ বছরের পুত্র নাহিদ শেখ। কিশোর বয়সে ধর্ষনের মতো সামাজিক অপরাধে জড়িয়ে পড়ার এই বিষয়ে সরোজমিনে তদন্তে আসেন ফরিদপুরের পুলিশ সুপার মোঃ আলীমুজ্জামান। 


তিনি মধুখালী থানা পুলিশসহ উপস্থিত হন মধুখালী পৌরসভার মধুপুর গ্রামে। পুলিশ সুপার মোঃ আলীমুজ্জামান এ সময়ে ঘটনাস্থল হায়দার মোল্লার ইটভাটা পরিদর্শনসহ শিশুটির মা-বাবার সাথে দীর্ঘসময় কথা বলেন। শিশুটির মা এসময় সরকার প্রধান ও প্রশাসনের নিকট সুষ্ঠু বিচারের আশা করেন। 


পুলিশ সুপার এসময় পিতৃসুলভ আচরণে শিশুটির কাছ থেকে গল্প করার ছলে ঘটনাটি জেনে নেন। তিনি তাদের শান্তনা দিয়ে বলেন আপনাদের নিস্পাপ শিশুর সাথে যে অপরাধ করা হয়েছে তার সুষ্ঠু তদন্তের স্বার্থেই তিনি এখানে এসেছেন। এসময় তার সাথে ছিলেন এএসপি (সার্কেল) মধুখালী মোঃ আনিসুজ্জামান লালন, মধুখালী থানা অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম, ওসি তদন্ত রথীন্দ্রনাথ, মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই তোতা মিয়াসহ স্থানীয় পৌর কশিনার মির্জা আবু জাফর। 


এসময় এলাকাবাসীরা পুলিশ সুপারের কাছে জানান, নাহিদ শেখ বয়সে ছোট হলেও সে নানা ধরণের ছোটখাটো চুরির সাথে জড়িত। পরে পুলিশ সুপার এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন অপরাধী নাহিদ শেখকে ইতোমধ্যে গ্রেফতার ও বিজ্ঞ আদালতে প্রেরণসহ সংশ্লিষ্ট বিষয়ে একটি নিয়মিত মামলা দায়ের হয়েছে। 


তিনি এসময় এলাকার অভিভাবকদের বলেন সন্তানের প্রতি যতœবান না হওয়ার কারণে আপনাদের প্রিয় সন্তান বিপদগামী হতে পারে। তিনি সন্তানদের সাথে নিবিড় সম্পর্ক গড়ে তোলা এবং তাদের খোঁজ খবর রাখার জন্য অভিভাবকদের প্রতি অনুরোধ করেন। 


একই সাথে তিনি যে কোন সমস্যা মধুখালী থানাকে অবহিত এবং সেবা গ্রহণের আহবান জানিয়ে বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর আন্তরিক প্রচেষ্টায় বাংলাদেশ পুলিশ বাহিনী আজ করোনা মোবাবেলাসহ মানুষের সেবায় কাজ করে যাচ্ছে। সকলকে সামাজিক দূরত্ব বজায় রেখে চলাফেরা করার জন্য তিনি অনুরোধ করেন। 


উল্লেখ্য মধুখালী পৌরসভার মধুপুর গ্রামে একটি ইট ভাটায় গত ১১ মে সোমবার বিকেল ৫টার সময় মোবাইলে কার্টুন দেখানোর কথা বলে ওই শিশু কন্যাকে ধর্ষণ করা হয়। এরপর পুলিশ ওই ধর্ষণকারীকে আটক করে আদালতে পাঠায়।

No comments:

Post a Comment