ফরিদপুর জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি হলেন দেশের বিশিষ্ট ব্যক্তিত্ব ড. যশোদা জীবন দেবনাথ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Sunday, June 28, 2020

ফরিদপুর জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি হলেন দেশের বিশিষ্ট ব্যক্তিত্ব ড. যশোদা জীবন দেবনাথ




ফরিদপুর প্রতিনিধি :
বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের গঠনতন্ত্রের ৮(খ.৫) ধারায় ফরিদপুর জেলা পূজা উদযাপন পরিষদ ও ফরিদপুর পৌরসভা শাখা কমিটি গঠন করা হয়েছে। রবিবার দুপুরে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি মিলন কান্তি দত্ত ও সাধারন সম্পাদক নির্মল কুমার চ্যাটার্জী এর সাক্ষরিত এক পত্রে এ তথ্য জানাগেছে। 


এতে ফরিদপুর জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি নির্বাচিত করা হয়েছে দেশের স্বনামধন্য ব্যক্তিত্ব টেকনো মিডিয়া লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও বেঙ্গল ব্যাংকের পরিচালক ড. যশোদা জীবন দেবনাথ সিআইপি কে। আর এ কমিটির সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব দেয়া হয় অরুন চন্দ্র মন্ডল ও সাংগঠনিক সম্পাদক করা হয় অজয় কুমার রায়কে।


অপর এক চিঠিতে বাংলাদেশ পূজা কমিটির ৮(খ.৫) এর ধারায় ফরিদপুর পৌরসভা শাখা কমিটি পাশ করা হয়। এতে সভাপতি হিসেবে দায়িত্ব দেয়া হয় রাম দত্ত ও সাধারন সম্পাদক করা হয় শ্যামল কর্মকারকে। 


এদিকে ফরিদপুর জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি হিসেবে দেশের বিশিষ্ট ব্যক্তিত্ব সিআইপি ড. যশোদা জীবন দেবনাথকে দায়িত্ব দেওয়াই ফরিদপুরের হিন্দু সম্প্রদায় বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় কমিটিকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন।

No comments: