ফরিদপুর জেলা আ.লীগের পক্ষ থেকে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Monday, January 04, 2021

ফরিদপুর জেলা আ.লীগের পক্ষ থেকে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ




ফরিদপুর প্রতিনিধি :

ফরিদপুরে তৃতীয় দিনের মত আজ জেলা আওয়ামীলীগের উদ্যোগে ফরিদপুরের সদর উপজেলায় চার ইউনিয়নে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। এর আগে ১২ টি ইউনিয়নের মধ্যে শনিবার ও রবিবার আট ইউনিয়নে শীতবস্ত্র বিতরণ করা হয়।  সোমবার তৃতীয় দিনের কর্মসূচীতে মাচ্চর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে শীতার্তদের হাতে কম্বল তুলে দেন আওয়ামীলীগের নেতৃবৃন্দ।
 

এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি ও জেলা আ.লীগের সহ-সভাপতি শিল্পপতি এ কে আজাদের পৃষ্টপোষকতায় কম্বল বিতরণে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামীলীগের নির্বাহী কমিটির সাবেক সদস্য ও জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক বিপুল ঘোষ, এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি ও জেলা আ’লীগের সহ-সভাপতি  এ কে আজাদ।

ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহার সভাপতিত্বে এ সময় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেন, সাবেক যুগ্ম সম্পাদক মুনিরুল হাসান মিঠু, যুগ্ম সাধারণ সম্পাদক ঝর্ণা হাসান, যুব লীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য ফারুক হোসেন, কোতয়ালী থানা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা, সাধারন সম্পাদক শামসুল আলম চৌধুরী, জেলা আওয়ামীলীগের মহিলা সম্পাদিকা আইভি মাসুদসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় বিপুল ঘোষ  বলেন, ফরিদপুরে বিগত ১২ বছর রাজনীতির করার মতো কোন পরিবশে ছিলো না। একটি অপশক্তি রাজনীতিকে রুদ্ধ করে রেখে ছিলো। এখন অবার নতুন করে ফরিদপুরে রাজনীতির পরিবেশ প্রান ফিরে এসেছে। আমরা সকলে ঐক্যবদ্ধ থেকে এখন থেকে ফরিদপুর জেলাকে উন্নয়নের পথে সামনের দিকে এগিয়ে নিয়ে যাব। 

এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি ও জেলা আ’লীগের সহ-সভাপতি শিল্পপতি এ কে আজাদ বলেন, বঙ্গবন্ধু চেয়েছিলেন সাধারণ মানুষের মুখে হাসি ফোটাতে তাদের মৌলিক অধিকার নিশ্চিত করণের মাধ্যমে। তিনি বলেন, পদ্মাসেতু উদ্বোধনের পর এতদাঞ্চলে শিল্প কারখানা স্থাপিত হলে মানুষের জীবন ও জীবিকায় ব্যাপক পরিবর্তন আসবে।
 

উল্লেখ্য ফরিদপুর সদর উপজেলার ১২ টি ইউনিয়নে আওয়ামীলীগ উদ্যোগে ছয় হাজর কম্বল বিতরণ করা হয় গত তিন দিনে।

No comments: