ফরিদপুরে হত্যাকান্ডের ৪৮ ঘন্টার মধ্যে আসামী আটক - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Tuesday, January 05, 2021

ফরিদপুরে হত্যাকান্ডের ৪৮ ঘন্টার মধ্যে আসামী আটক


 
ফরিদপুর প্রতিনিধি :
ফরিদপুরের মধুখালী থানার মাঝকান্দি গ্রামের রাজু কুমার সাহা(২২) হত্যাকান্ডের ঘটনার ৪৮ ঘন্টার মধ্যে খুনের আসামী রাজমিস্ত্রি জসীম মোল্যা(২১)কে আটক করেছে গোয়েন্দা পুলিশের একটি দল। সোমবার রাতে তথ্য প্রযুক্তির সহায়তায় তাকে তার শ্বশুড় বাড়ি বোয়ালমারী উপজেলার কাদিরদী থেকে আটক করা হয়। এসময় রাজুর ব্যবহৃত স্বর্নের আংটি, ব্রেসলেট, মোবাইল ফোন উদ্ধার এবং ঘটনাস্থল থেকে হত্যাকান্ডে ব্যবহৃত চোরাই রড উদ্ধার করা হয়েছে।  


মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় এ বিষয়ে ফরিদপুর পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা এসব কথা জানান। 


তিনি বলেন, গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ সুনীল কুমার কর্মকার ও এস আই ফরহাদ হোসেন, আনোয়ার হোসেন, আব্দুর জব্বার এর নেতৃত্বে জসীমকে আটক করা হয় ঘটনার ৪৮ ঘন্টার মধ্যে। তিনি বলেন, একটি মেয়ের সাথে প্রেম ঘটিত বিষয় ও রাজুর সাথে থাকা স্বর্নের আংটি, ব্রেসলেট ও মোবাইল ফোন নেওয়ার কারনেই এই খুন বলে প্রাথমিক ভাবে জানাগেছে। তিনি বলেন আসামী খুনের ঘটনা স্বীকার করে মঙ্গলবার কোর্টে ১৬৪ ধারায় জবানবন্দি প্রধান করবেন।  
উল্লেখ্য, গত রবিবার দুপুরে ফরিদপুরের মধুখালী থানার মাঝকান্দি গ্রামের নির্মানাধীন ভবনের পাশ থেকে রাজু কুমার সাহা নামে এক যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। এরপর এ বিষয়ে সোমবার মধুখালী থানায় রাজুর মা অরুনা রানী সাহা বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করে।
 

এদিকে এই মামলাটি তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে ফরিদপুর গোয়েন্দা পুলিশের এস আই ফরহাদ হোসেনকে।

No comments: