বন্ধ হতে পারে হেলেনার জয়যাত্রা টিভি - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Friday, July 30, 2021

বন্ধ হতে পারে হেলেনার জয়যাত্রা টিভি





সময় সংবাদ ডেস্কঃ



 আলোচিত হেলেনা জাহাঙ্গীরে আইপি টিভি জয়যাত্রা টেলিভিশনের অফিসে অভিযানে চ্যানেলটির কোনো বৈধ কাগজপত্র পায়নি র‍্যাব। তদন্ত করে বৈধ কাগজপত্র না পাওয়া গেলে চ্যানেলটি বন্ধ করে দেওয়া হবে বলেও জানিয়েছে সংস্থাটি।

বৃহস্পতিবার রাত সোয়া ৪টার দিকে অভিযান শেষে এসব তথ্য জানান র‍্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাদির শাহ।


এর আগে, রাত ২টা থেকে রাত ৪টা পর্যন্ত মিরপুর-১১ নম্বরের এ ব্লকের তিন নম্বর রোডে জয়যাত্রা টেলিভিশনের অফিসে অভিযান চালায় র‍্যাব।


নির্বাহী ম্যাজিস্ট্রেট নাদির শাহ বলেন, রাত ৮টা থেকে হেলেনা জাহাঙ্গীরের গুলশানের বাসায় অভিযান চালানো হয়। এরপর রাত সাড়ে ১১টার দিকে হেলেনা জাহাঙ্গীরকে আটক করা হয়। আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, জয়যাত্রা নামে তার একটি আইপি টেলিভিশন রয়েছে। তার দেওয়া তথ্যমতে মিরপুর জয়যাত্রা টেলিভিশনের অফিসে অভিযান চালায় র‌্যাব। কিন্তু টেলিভিশন চ্যানেলটির কোনো বৈধ কাগজপত্র ছিল না। যদিও সম্প্রচার চ্যানেল হিসেবে যেসব সেটআপ থাকা প্রয়োজন তার সবকিছুই রয়েছে।





তিনি আরো বলেন, জয়যাত্রা টেলিভিশনের জন্য সারাদেশে প্রতিনিধি নিয়োগ করেছিলেন হেলেনা। এমনকি দেশের বাইরেও প্রতিনিধি নিয়োগের নামে অর্থ হাতিয়ে নিয়েছেন বলে অভিযোগ রয়েছে। বৈধ কাগজপত্র না পাওয়ার কারণে পরবর্তীতে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে। এছাড়া এখানে জয়যাত্রা ফাউন্ডেশনের অফিস পাওয়া গেছে। এ বিষয়েও তদন্ত করা হবে।


চ্যানেলটি বন্ধ করে দেয়া হবে কিনা জানতে চাইলে নির্বাহী ম্যাজিস্ট্রেট নাদির শাহ বলেন, অধিকতর তদন্ত করে পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে। তদন্ত করে যদি বৈধ কাগজপত্র না পাওয়া যায় তাহলে চ্যানেলটি বন্ধ করে দেওয়া হবে।


এর আগে, গুলশানের ৩৬ নম্বর রোডের ৫ নম্বর বাসায় প্রায় চার ঘণ্টা অভিযান শেষে হেলেনা জাহাঙ্গীরকে আটক করে র‍্যাব। এ সময় তার বাসা থেকে বিদেশি মদ, অবৈধ ওয়াকিটকি সেট, ক্যাসিনো সরঞ্জাম ও হরিণের চামড়া উদ্ধার করা হয়। আটকের পর তাকে র‍্যাব সদর দফতরে নেয়া হয়।

No comments: