ফাঁকা বাসা থেকে গৃহবধূর মৃতদেহ উদ্ধার - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Monday, October 25, 2021

ফাঁকা বাসা থেকে গৃহবধূর মৃতদেহ উদ্ধার




সময় সংবাদ ডেস্কঃ


 রাজধানীর বংশালে সিদ্দিক বাজার এলাকায় একটি ফাঁকা বাসা থেকে পান্না বেগম (৪০) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। তার শরীরের আঘাতের চিহ্ন রয়েছে। স্বজনরা এ মৃত্যু স্বাভাবিক নয় বলে সন্দেহ প্রকাশ করেছেন।

গতকাল রোববার রাত পৌনে ১১টার দিকে পান্নাকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।


ওই নারীর ছেলে জুবায়ের জানান, রাতে বাসায় প্রবেশ করলে তিনি তার মাকে নিচে পড়ে থাকতে দেখেন। দ্রুত তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।


ছেলে তার মায়ের মৃত্যুর বিষয়টি নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন। তার মায়ের ঘাড়ের নিচে একটা আঘাতও আছে বলে তিনি পুলিশকে জানান।



মৃত পান্নার বড় ছেলের স্ত্রী আশা মনি জানান, ঘটনার সময় আমরা কেউ বাসায় ছিলাম না। রাতে খবর পেয়ে বাসায় এসে দেখি বাসার সবকিছু এলোমেলো। আমার শাশুড়ি নিচে পড়ে আছেন। তার ওপরে বালিশ পড়ে আছে ও তার পিঠে আঘাতের চিহ্ন আছে। তার মৃত্যুর বিষয়টি আমাদের রহস্যজনক মনে হচ্ছে।


ঢাকা মেডিকেল ক্যাম্প পুলিশ ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। নিহতের পরিবার মৃত্যুর বিষয়ে সন্দেহ প্রকাশ করছেন। এ ঘটনায় বংশাল থানায় যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানা গেছে।

No comments: