কুড়িগ্রামবাসীর আস্থা ও ভরসার অপর নাম Ethics Returns - এথিকস রিটার্নস - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Tuesday, October 12, 2021

কুড়িগ্রামবাসীর আস্থা ও ভরসার অপর নাম Ethics Returns - এথিকস রিটার্নস


 



নিজস্ব প্রতিবেদকঃ



ডিজিটাল বাংলাদেশ ডিজিটাল কার্যক্রম না হলে কি চলে। করোনা কালে বাহিরে বের হওয়া নিষেধ কিন্তু নিত্য প্রয়োজনীয় পণ্য না হলে জীবন অচল। আর বাজারে না যেয়ে ঘরে বসে যদি মেলে প্রয়োজনীয় সব তাও আবার বাজারের দামে তাহলে তো কোন কথাই নেই। কুড়িগ্রাম বাসিও তাই ঘরে বসেই এখন বাজার করে। করোনা কালে অনলাইন সেবার মাধ্যমে ঘরে ঘরে নিত্যপণ্য ও প্রয়োজনীয় বাজার পৌঁছে দিয়ে আসছে Ethics Returns - এথিকস রিটার্নস ।


Ethics Returns - এথিকস রিটার্নস বর্তমানে কুড়িগ্রামের জনপ্রিয় অনলাইন বাজার সেবা।

‌রেজওয়ানুল আলম‌ রিফাতের উদ্যেগে Ethics Returns - এথিকস রিটার্নস ২০২০ সালের ৭ ই ডিসেম্বর যাত্রা শুরু করে ।


নিত্য প্রয়োজনীয় সকল পণ্য এখানে এক ক্লিকেই পাওয়া যায়।মানুষের নিত্য‌ প্রয়োজনীয় শাক - সবজি, চাল - ডাল, তেল - মসলা, ডিম - দুধ, মাছ - মাংস থেকে শুরু করে ফল - মূল, বাচ্চাদের প্রয়োজনীয় শ্যাম্পু - সাবান তেল সহ প্রায় ৮০০ টি পণ্য Ethics Returns - এথিকপ রিটার্নসের ওয়েবসাইটে পাওয়া যায়।


ওয়েবসাইটে প্রতিটি পণ্যের‌ মূল্য, ছবি ও‌ পরিমান উল্লেখ করা থাকে।

ক্রেতা Ethics Returns - এথিকস রিটার্নসের ওয়েব সাইটে গিয়ে নিজের প্রয়োজনীয় পণ্যগুলি পরিমাণ অনুযায়ী অর্ডার দিতে পারবে। ফেসবুক মেসেঞ্জারে অথবা কল দিয়েও অর্ডার করতে পারে। অর্ডার করার ১ ঘন্টার মধ্যে Ethics Returns - এথিকস রিটার্নস প্রয়োজনীয় সব জিনিসগুলো ডেলিভারী দিয়ে থাকে। 



কোভিড-১৯ এর বিপদ মুহূর্তে জীবনের ঝুঁকি নিয়ে সম্মুখ যোদ্ধা হিসেবে মানুষের প্রয়োজনীয় নিত্যপণ্য গুলো সঠিক সময়ে পৌঁছে দিয়েছে Ethics Returns এথিকস রিটার্নস ।


 Ethics Returns - এথিকস রিটার্নস মানুষকে অনলাইনে সেবা দিয়ে যাচ্ছে। তারা এভাবে মানুষের জীবনকে সহজ করে তুলতে চায়, মানুষকে তাদের অনলাইন সেবা দিয়ে যেতে চায় এবং সামনে তারা যেন আরও সফল হতে পারে এজন্য তারা সকলের কাছে দোয়া প্রার্থী। ethics-returns.com

No comments: