কুষ্টিয়ার শ্রেষ্ঠ ট্রাফিক সার্জেন্ট নাজমুল সিকদার | সময় সংবাদ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Sunday, June 26, 2022

কুষ্টিয়ার শ্রেষ্ঠ ট্রাফিক সার্জেন্ট নাজমুল সিকদার | সময় সংবাদ

 কুষ্টিয়ার শ্রেষ্ঠ ট্রাফিক সার্জেন্ট নাজমুল সিকদার | সময় সংবাদ


কুষ্টিয়া জেলা প্রতিনিধি:

কুষ্টিয়ার দাপুটে ট্রাফিক সার্জেন্ট  কুষ্টিয়ার জেলার শ্রেষ্ঠ ট্রাফিক সার্জেন্ট নির্বাচিত হয়েছে। জেলা পুলিশ নাজমুল শিকদার কে শ্রেষ্ঠ সার্জেন্ট নির্বাচিত করেছে। রবিবার (২৬ জুন ২০২২) কুষ্টিয়ার মানবিক পুলিশ সুপার খাইরুল আলম তার হাতে পুরুস্কার ও ক্রেষ্ট তুলে দেন।


কিছুদিন আগে কুষ্টিয়াতে আগত সার্জেন্ট  যোগদানের পর হতেই অত্যন্ত সাহসিকতা ও দাপটের সাথে অভিযান শুরু করেন। তাঁর আইনী কর্মকান্ডে মোটরবাইক চালকদের মধ্যে ভীতির সঞ্চার হয়। বৈধ কাগজ ও হেলমেট ছাড়া কোন বাইক চালক এই  সার্জেন্টের সামনে পড়লে রেহাই নেই। জরিমানা ও মামলা ছাড়া নিস্তার নেই। তাই মোটরবাইক চালকরা এখন এই সার্জেন্টের চোখ এড়িয়ে চলার চেষ্টা করে। 


এই  সার্জেন্টের আইনের বাইরে কোন প্রভাবশালীর ফোন বা হুমকির তোয়াক্কা করেন না। অত্যন্ত সাহসিকতার সাথে মামলা দায়ের ও জরিমানা আদায় করে সরকারি কোষাগার ভারী করেন। নাজমুল সিকদারের এই সাহসিকতাপূর্ণ অভিযানের ঘটনা বিভিন্ন অনলাইন ও প্রিন্ট মিডিয়ায় প্রকাশিত হয়। এ


ই সার্জেন্টের অভুতপূর্ব সাফল্য জেলা পুলিশের নজরে আসে। তাই সাহসিকতা ও কর্মের প্রতি নিষ্ঠার স্বীকৃতিস্বরূপ এবং উৎসাহদানের জন্য জেলা পুলিশ তাঁকে পুরুস্কারে ভূষিত করে। 


পুরুস্কার প্রাপ্তির পর পুলিশ সুপারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, এই স্বীকৃতি আমাকে আগামীদিনের কাজের গতি আরও বৃদ্ধিতে সহায়ক হবে।

No comments: