পদ্মাসেতু নিয়ে কটুক্তি করায় বিএনপি নেতা গ্রেফতার | সময় সংবাদ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Tuesday, June 28, 2022

পদ্মাসেতু নিয়ে কটুক্তি করায় বিএনপি নেতা গ্রেফতার | সময় সংবাদ

 

পদ্মাসেতু নিয়ে কটুক্তি করায় বিএনপি নেতা গ্রেফতার | সময় সংবাদ
পদ্মাসেতু নিয়ে কটুক্তি করায় বিএনপি নেতা গ্রেফতার | সময় সংবাদ

আবু সাঈদ শাকিল,নোয়াখালী প্রতিনিধি: 

নোয়াখালীর কোম্পানীগঞ্জে পদ্মা সেতু নিয়ে  কুরুচিপূর্ণ  কমেন্ট করার অভিযোগে  চরহাজারী ইউনিয়ন  বিএনপির সাবেক সাধারণ সম্পাদক  আবুল কালাম আজাদ (৪০)কে   গ্রেপ্তার করেছে পুলিশ। 


সোমবার (২৭ জুন) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার বসুরহাট পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের নিজ বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সে চরহাজারী আবুল  হাশেম ওরপে ভাইয়া হাসেমের ছেলে।


জানা যায়, আবুল কালাম আজাদ  পদ্মা সেতু উদ্বোধনের আগের দিন গত শুক্রবার রাতে আর টিভি  অনলাইন নিউজ পোর্টালে সংবাদ লেখা হয় পদ্মা সেতুতে দাঁড়িয়ে ছবি তোলা যাবে না। ওই নিউজে আবুল কালাম আজাদ কটূক্তি করে কমেন্টস করেন 'আমি... ছবি তলুম’। পরে বিষয়টি স্থানীয় পুলিশ প্রশাসনের নজরে এলে তারা গত শনিবার সন্ধ্যায় তার মুঠোফোন থানা হেফাজতে রেখে তদন্ত করে। এরপর সোমবার সন্ধ্যার দিকে তাকে তার নিজ বাসা থেকে গ্রেপ্তার করে পুলিশ।  


এ বিষয়ে চরহাজারী ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ দাবি করেন, তার ফেসবুক আইডি হ্যাক করে এ ধরনের মন্তব্য করা হয়েছে।  


নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) শহীদুল ইসলাম গণমাধ্যম কর্মীদের   ঘটনার সত্যতা নিশ্চিত করেন। 


তিনি বলেন, আপাতত তাকে ৬৪ ধারায় গ্রেপ্তার দেখিয়ে মঙ্গলবার সকালে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে। লিংকগুলো কোথা থেকে আসল, তার বিরুদ্ধে আর কী কী অভিযোগ আছে, তা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।এদিকে প্রতিবাদে চরহাজারীতে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল করে।




সময়/নাজমুল নিরব


No comments: