সালথায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ‌গোল্ডকাপ ফুটবল টুর্ণা‌মে‌ন্টের ফাইনাল খেলা অনু‌ষ্ঠিত - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Tuesday, June 28, 2022

সালথায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ‌গোল্ডকাপ ফুটবল টুর্ণা‌মে‌ন্টের ফাইনাল খেলা অনু‌ষ্ঠিত

সালথায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ‌গোল্ডকাপ ফুটবল টুর্ণা‌মে‌ন্টের ফাইনাল খেলা অনু‌ষ্ঠিত
সালথায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ‌গোল্ডকাপ ফুটবল টুর্ণা‌মে‌ন্টের ফাইনাল খেলা অনু‌ষ্ঠিত


সালথা (ফ‌রিদপুর) প্রতি‌নি‌ধি:

ক্রীড়াই শ‌ক্তি ক্রীড়াই বল, সবার প্রিয় ফুটবল এই শ্লোগান‌কে সাম‌নে রে‌খে ফ‌রিদপু‌রের সালথা উপ‌জেলায় বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথ‌মিক বিদ‌্যালয় ফুটবল টুর্ণা‌মেন্ট-২০২২ এবং বঙ্গমাতা শেখ ফ‌জিলাতু‌ন্নেসা গোল্ডকাপ প্রাথ‌মিক বিদ‌্যালয় ফুটবল টুর্ণা‌মেন্ট-২০২২ এর ফাইনাল খেলা অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে। উপ‌জেলা প্রশাসন ও উপ‌জেলা শিক্ষা অ‌ফিস সালথা এর আ‌য়োজ‌নে সোমবার (২৭ জুন) বিকা‌লে সালথা ম‌ডেল সরকা‌রি প্রাথ‌মিক বিদ‌্যালয় মা‌ঠে এই ফাইনাল খেলা অনু‌ষ্ঠিত হয়।


খেলায় সোনাপুর ইউ‌নিয়‌নের চাঁদপুর হোগলাকা‌ন্দি সরকা‌রি প্রা‌মিক বিদ‌্যালয়ের বা‌লিকারা - বল্লভদী ইউ‌নিয়‌নের কামাইদিয়‌া সরকা‌রি প্রাথ‌মিক বিদ‌্যালয়ের বা‌লিকা‌দের ট্রাই‌ব্রেকা‌রে ২-১ পরা‌জিত ক‌রে এবং রামকান্তপুর ইউ‌নিয়‌নের সালথা ম‌ডেল সরকা‌রি প্রাথ‌মিক বিদ‌্যালয়ের বালকরা - ইউসুফ‌দিয়া সরকা‌রি প্রাথ‌মিক বিদ‌্যালয়ের বালক‌দের ১-০ পরা‌জিত ক‌রে। খেলা শে‌ষে বিজয়ী‌দের মা‌ঝে পুরস্কার বিতরণ করা হয়।


সালথা উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার মোছাঃ তাছ‌লিমা আকতা‌রের সভাপ‌তি‌ত্বে খেলায় উপ‌স্থিত ছি‌লেন, উপ‌জেলা ম‌হিলা ভাইস‌-চেয়ারম‌্যান রুপা বেগম, উপ‌জেলা শিক্ষা অ‌ফিসার মোঃ নিয়ামত হো‌সেন, উপ‌জেলা ইউআর‌সি এর ইনস‌ট্রেক্টর নু-আলম সে‌লি, সহকারী উপ‌জেলা শিক্ষা অ‌ফিসার বজলুর রহমান, কৃষ্ণচন্দ্র চক্রবর্তী, বল্লভদী ইউ‌নিয়ন প‌রিষ‌দের চেয়ারম‌্যান খন্দকার সাইফুর রহমান শা‌হিন,নাজমুল হোসেন লিটু,রবিউল আলম,জাহিদুর রহমান জাহিদ,মাইনুল হোসেন প্রমূখ। এছাড়াও উপ‌জেলা বি‌ভিন্ন প্রাথ‌মিক বিদ‌্যাল‌য়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষক/শি‌ক্ষিকা এবং স্থানীয় গণ‌্যমান‌্য ব‌্যক্তি বর্গ উপ‌স্থিত ছি‌লেন।



No comments: