কোম্পানীগঞ্জ মুছাপুরে আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত | সময় সংবাদ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Monday, August 08, 2022

কোম্পানীগঞ্জ মুছাপুরে আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত | সময় সংবাদ

 

কোম্পানীগঞ্জ মুছাপুরে আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত | সময় সংবাদ

আবু সাঈদ শাকিল,নোয়াখালী প্রতিনিধি: 

কোম্পানীগঞ্জ উপজেলার ৭নং মুছাপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের উদ্যােগে বাংলাবাজারের আওয়ামীলীগ কার্যালয়ে বর্ধিত সভা অনুষ্ঠিত হয় সোমবার বিকেলে। 


মুছাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জসিম উদ্দিন বাবর এর সভাপতিত্বে ও মুছাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক শেখ ফরিদের সঞ্চালনায় বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন  বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার অনুসারী, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইস্কান্দার হায়দার চৌধুরী বাবুল।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন  কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান একরামুল হক,কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাছান ইমাম চৌধুরী বাদল,কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইউনুছ,বসুরহাট পৌরসভা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাবেক প্যানেল মেয়র আবুল খায়ের ও মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আইয়ুব আলী। 


অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা যুবলীগের সদস্য শেখ ফরিদ,বসুরহাট পৌরসভা যুবলীগের সভাপতি আবদুল আউয়াল মানিক, সাধারণ সম্পাদক হামিদ উল্যাহ হামিদ,কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রহমান আরিফ প্রমুখ। বর্ধিত সভায় বক্তারা সকল বিবেদ ভূলে আগামী জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে আবদুল কাদের মির্জার নেতৃত্বে ওবায়দুল কাদেরের জন্য সকলকে মিলেমিশে  ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান। এ সময় জাতীয় শোক দিবস ১৫ আগস্ট এর কর্মপন্থা ঠিক করা হয়।


No comments: