ইয়ামাহা রাইডারস্ ক্লাব ফরিদপুরের ভিন্নধর্মী বন্ধু দিবস উদযাপন | সময় সংবাদ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Monday, August 08, 2022

ইয়ামাহা রাইডারস্ ক্লাব ফরিদপুরের ভিন্নধর্মী বন্ধু দিবস উদযাপন | সময় সংবাদ

ইয়ামাহা রাইডারস্ ক্লাব ফরিদপুরের ভিন্নধর্মী বন্ধু দিবস উদযাপন | সময় সংবাদ


ফরিদপুর প্রতিনিধি: 

আপনার সচেতনতাই আমার নিরাপত্তা - এ স্লোগানে সামনে রেখে ইয়ামাহা রাইডারস ক্লাব ফরিদপুরের উদ্যেগে আজ র‌বিবার (৭ আগষ্ট) সকা‌লে ফরিদপুরের নতুন বাস স্ট্যান্ডে ড্রাইভার, হেলপার এবং সুপারভাইজারদের নি‌য়ে বন্ধু দিবস উদযাপন ও শুভেচ্ছা বিনিময় করেন। এসময় তাদের‌ মা‌ঝে উপহার স্বরুপ টি-শার্ট, ফুল এবং মিষ্টি বিতরন করা হয়।


এসময় বাইকাররা ও গাড়ীর চালক‌রা এ‌কে অপ‌রের বন্ধু হি‌সে‌বে ঘোষনা দি‌য়ে তারা সড়ক পথে যাবতীয় নিরাপত্তা ও সচেতনতা গড়ে তোলার জন্য বিশেষ অবদান রাখ‌বে ব‌লে ওয়াদাবদ্ধ হন।


এ সময় উপস্থিত ছিলেন,এ সি আই মটরস এর সিনিয়র মার্কেটিং অফিসার মোঃআশিকুল ইসলাম ইমন,ইয়ামাহা রাইডারস ক্লাব ফরিদপুরের মডারেটর সোহান মিয়া, সোহান রহমান,এডভাইজার দিদারুল ইসলাম দিদার, সিনিয়র মেম্বার তোয়াব ইসলাম, কবিরুল ইসলাম (শাহীন), সৈনিক হোসাইন,আতিক ফয়সাল, বিল্লাল হোসেন, সাকিল, আকাশ সাহা, লেডি বাইকার তাবাসসুম তামান্নাসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।


এ সি আই মটরস এর সিনিয়র মার্কেটিং অফিসার মোঃআশিকুল ইসলাম ইমন বলেন,ভালোবাসার মাধ্যমেই জয় করা যায় মন, আর এই বন্ধু দিবসে ভালোবাসা টা হোক বাইকারদের সাথে সকল বাস ট্রাক চালক ভাইদের।


তিনি আরো বলেন, রাস্তায় চলাচলের নিয়ম কানুন এবং সাবধানতার সাথে চলাচলে যেমন নিশ্চিত হবে বাইকারদের ঘরে ফেরা তেমনি এড়ানো সম্ভব হবে দুর্ঘটনা।




No comments: