ফরিদপুরে পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের প্রধান গেট ও সম্প্রসারিত ভবনের উদ্বোধন - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Sunday, August 07, 2022

ফরিদপুরে পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের প্রধান গেট ও সম্প্রসারিত ভবনের উদ্বোধন

 

ফরিদপুর প্রতিনিধি :

ফরিদপুরে পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের প্রধান গেট “উত্তোরণ” এবং সম্প্রসারিত ৩য় তলা ভবনের উদ্বোধন করা হয়েছে। রবিবার সকাল সাড়ে ৯টায় এর উদে¦াধন করেন পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের সভাপতি ও ফরিদপুরের পুলিশ সুপার(অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মোঃ আলিমুজ্জামান। 

 

 

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) জামাল পাশা, অতিরিক্ত পুলিশ সুপার সুমন রঞ্জন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ হেলাল উদ্দিন, পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক মুহাম্মদ আব্দুল কায়ূম শেখ, কোতয়ালী থানার অফিসার ইনচার্জ এম এম জলিল, টিআই (প্রশাসন) তুহিন লস্কর প্রমূখ। 

 

 

উল্লেখ্য ফরিদপুর পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের বর্তমান সময়ে আধুনিক শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলার কাজে নিরলস কাজ করেছেন ফরিদপুরের পুলিশ সুপার(অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মোঃ আলিমুজ্জামান। এরই ধারাবাহিকতায় প্রধান গেট “উত্তোরণ” এবং সম্প্রসারিত ৩য় তলা ভবনের উদ্বোধন করলেন। এরআগে তার চেষ্টায় স্কুলটিকে স্কুল থেকে কলেজে রুপান্তর করা হয়।     

No comments: