ফরিদপুরে ২৫ কেজি গাঁজা সহ দুজন আটক - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Friday, September 09, 2022

ফরিদপুরে ২৫ কেজি গাঁজা সহ দুজন আটক

 


সঞ্জিব দাস, ফরিদপুর :

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার চতুল ইউনিয়নের পোয়াইল বিশ্বাসপুর এলাকার শুকুর মিয়ার ইটভাটার পাশ থেকে ২৫ কেজি গাঁজাসহ দুজনকে আটক করেছে বোয়ালমারী থানা পুলিশ। গত বৃহস্পতিবার দিবাগত রাতে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন জুয়েল খান(৩৬) ও আব্দুল কুদ্দুস(২৩)। এ সময় ঘটনার মূল আসামি নিজাম ফকির পালিয়ে যান বলে পুলিশ জানিয়েছে। 


শুক্রবার সকাল ১১ টায় ফরিদপুর পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে ফরিদপুরের পুলিশ সুপার মোঃ শাহজাহান জানান, গত বৃহস্পতিবার দিবাগত রাতে পুলিশের একটি দল টহলের সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে চতুল ইউনিয়নের পোয়াইল বিশ্বাসপুর এলাকার শুকুর মিয়ার ইটের ভাটার পাশে মাদকদ্রব্য বিক্রয় করিতেছে মাদক ব্যবসায়ীরা। খবর পেয়ে রাত ১১ টার সময় ঘটনাস্থলে গিয়ে জুয়েল ও আব্দুল কুদ্দুসকে আটক করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে নিজাম ফকির পালিয়ে যায়। তিনি বলেন এ সময় দুটি প্যাকেট থেকে ১৫ কেজি ও ১০ কেজি মোট ২৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়। একই সাথে গাঁজার বিক্রির দশ হাজার টাকা ও একটি মোবাইল সেট উদ্ধার করে পুলিশ। গ্রেফতারকৃতরা পেশাদার মাদক কারবারি। তারা পাইকারি কিনে এনে রাতের বেলায় সেখানে খুচরা বিক্রেতাদের নিকট এক কেজি দুই কেজি করে গাঁজা বিক্রি করছিলো। এসব মাদক কুমিল্লা, ব্রাক্ষ্মণবাড়িয়া অঞ্চল থেকে অবৈধপথে এনে বিক্রি হচ্ছিলো বলে ধারনা করা হচ্ছে।


সংবাদ সম্মেলনে জানানো হয়, গ্রেফতারকৃত জুয়েল খান সালথার বারখাদিয়া গ্রামে বিয়ে করে ফরিদপুরে বসবাস করছে। তার নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরো মামলা রয়েছে। পলাতক নিজাম ফকিরের বিরুদ্ধে হত্যার একটি মামলা রয়েছে।  

 

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইমদাদ হুসাইন, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল)সুমন রঞ্জন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার(ডিএসবি) মোঃ হেলালউদ্দিন ভুইয়া প্রমুখ।


বোয়ালমারী থানার ওসি আব্দুল ওহাব জানান, গ্রেফতারকৃতদের আদালতে পাঠিয়ে সাত দিনের রিমান্ড আবেদন জানানো হবে। এঘটনায় বোয়ালমারী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও তিনি জানান। পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে ফরিদপুরে একসাথে ২৫ কেজি গাঁজা উদ্ধার এযাবৎকালের সর্বোচ্চ বড় মাদকের চালান আটকের ঘটনা।


No comments: