কলাপাড়ায় জমি নিয়ে বিরোধের জেরে হামলায় মামলায় আটক ২ | সময় সংবাদ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Thursday, September 29, 2022

কলাপাড়ায় জমি নিয়ে বিরোধের জেরে হামলায় মামলায় আটক ২ | সময় সংবাদ

কলাপাড়ায় জমি নিয়ে বিরোধের জেরে হামলায় মামলায় আটক ২ | সময় সংবাদ


কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি: 

কলাপাড়ায় জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় দুই নারীসহ চার জনকে পিটিয়ে ও কুপিয়ে আহত করার ঘটনায় দুই আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে ধুলাসার ইউনিয়নের চাপলী বাজার থেকে তাদের গ্রেফতার করা হয়। 


গ্রেফতারকৃতরা হলো:  সেলিম তালুকদার (৬৫) ও  মুসা তালুকদার (৩৮)। বৃহস্পতিবার দুপুরে তাদের আদালতে প্রেরন করা হয়েছে। বুধবার বিকালে আহত সোহেল প্যাদা বাদী হয়ে গ্রেফতারকৃত দুইজনসহ আরো অজ্ঞাত ৪/৫ জনের নামে একটি মামলা দায়ের করেছে। 


স্থানীয় সূত্র ও আহত সোহেল প্যাদা জানান, প্রতিবেশী সেলিম তালুকদারের সঙ্গে তার দীর্ঘদিন ধরে ২.০৫ একর জমির নিয়ে বিরোধ চলে আসছে। বিষয়টি নিয়ে স্থানীয়ভাবে বেশ কয়েকবার শালিস মিমাংসাও হয়েছে। এবং সালিশগন তার পক্ষে রায় দিয়েছেন। গত মঙ্গলবার সকালে তার জমিতে তিনি ধানের চারা রোপন করতে যান। এসময় কলাপাড়া থানা থেকে এসআই রব ঘটনাস্থলে গিয়ে কাজ বন্ধ করতে বলেন এবং থানায় আসতে বলেন। পরে কাজ বন্ধ করে তিনি বাড়িতে চলে আসেন। এর কিছুক্ষন পর তিনি তার বাড়ি সংলগ্ন বটতলা বাজারে মোবাইলে ফ্লেক্সিলোড করতে গেলে সেলিম তালুকদারের ছেলে মুসা তালুকদার ও তার স্ত্রী আছমা তাকে মারধর শুরু করে। এসময় তার বোন খাদিজা ও খুকুমনিকেও মারধর করা হয়। তাৎক্ষনিক স্থানীয় লোকজন তাদের মারধর থামিয়ে দেয়। পরে ফের সোহেল প্যাদা বাড়ি থেকে তার মামাতো ভাই জলিলকে নিয়ে চাপলী বাজারের উদ্দেশ্যে রওয়ানা দেয়। এসময় মাঝিবাড়ি সংলগ্ন এলাকায় পৌঁছালে তাদের গাড়ি থামিয়ে সেলিম তালুকদার ও তার ছেলে মুসা তালুকদার ও অজ্ঞাত আরো ৪/৫ জন তাদের উপর অতর্কিত হামলা চালায়। দেশীয় অস্ত্র দিয়ে তার মাথায় মারাত্মক জখম করা হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসে। বর্তমানে যন্ত্রনায়কাতর শরীর নিয়ে হাসপাতালের বিছানায় কাতরাচ্ছেন সোহেল প্যাদা।  


মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার আবুল খায়ের জানান, সোহেল প্যাদা আহতের ঘটনা ও মামলায় ইতিমধ্যে দুই জনকে গ্রেফতার করা হয়েছে। বাকী আসামীদেরও গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। 


No comments: