মেহেরপুরে প্রধানমন্ত্রীর জন্মদিন পালনসহ সকল সংবাদ একসাথে | সময় সংবাদ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Thursday, September 29, 2022

মেহেরপুরে প্রধানমন্ত্রীর জন্মদিন পালনসহ সকল সংবাদ একসাথে | সময় সংবাদ

মেহেরপুরে প্রধানমন্ত্রীর জন্মদিন পালনসহ সকল সংবাদ একসাথে | সময় সংবাদ

 

নানা আয়োজনের মধ্য দিয়ে মেহেরপুর জেলা আওয়ামী লীগের প্রধানমন্ত্রীর জন্মদিন পালন 


নানা আয়োজনের মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালন করেছে মেহেরপুর জেলা আওয়ামীলীগ। প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে গতকাল বুধবার সন্ধ্যায় জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি’র বাসভবনে আলোচনা সভা,কেক কাটা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। মেহেরপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডঃ মিয়াজান আলীর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবদুস সামাদ বাবলু বিশ্বাস, সাধারণ সম্পাদক এম.এ.খালেক, জেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী অ্যাডঃ আব্দুস সালাম, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বারাদি ইউনিয়নের চেয়ারম্যান মোমিনুল ইসলাম প্রমুখ। আলোচনা সভা শেষে কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালন করা হয় এবং দোয়া মাহফিলের আয়োজন করা হয়। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বুড়িপোতা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ শাহজামান, শ্যামপুর ইউনিয়নের চেয়ারম্যান মতিউর রহমান মতি প্রমুখ উপস্থিত ছিলেন। 


মুজিবনগরে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন 


মুজিবনগরে আলোচনা সভা,কেক কাটা ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন পালন করেছে মুজিবনগর উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। গতকাল বুধবার বিকেলে  মুজিবনগর মুক্তিযুদ্ধ স্মৃতি কমপ্লেক্সে প্রধানমন্ত্রীর ৭৬তম জন্মদিন উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করে মুজিবনগর উপজেলা আওয়ামীলীগ। মুজিবনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম তোতার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ,মহাজনপুর ইউপি চেয়ারম্যান আমাম হোসেন মিলু, বাগোয়ান ইউপি চেয়ারম্যান আইয়ূব হোসেন,মোনাখালী ইউপি চেয়ারম্যান মফিজুর রহমান ,বাগোয়ান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমান মধু, সম্পাদক নজরুল ইসলাম,দারিয়াপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোস্তাকিম হক খোকন, মোনাখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম রফা গাইন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মুজিবনগর উপজেলা যুব মহিলালীগের সভাপতি তকলিমা খাতুন, সাধারণ সম্পাদক তহমিনা খাতুন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি মতিউর রহমান, দারিয়াপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দোলন, মুজিবনগর উপজেলা কৃষকলীগের সভাপতি জাহিদ হাসান রাজিব,সাধারণ সম্পাদক শাহিনুর রহমান মানিক, মুজিবনগর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ সাকিব প্রমুখ। আলোচনা সভা শেষে কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালন করা হয় এবং দোয়া মাহফিলের আয়োজন করা হয়।


প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে মেহেরপুর জেলা যুবলীগের খাবার বিতরণ


প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে মেহেরপুর জেলা যুবলীগের আয়োজনে অসহায় ও দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। গতকাল বুধবার বিকালে মেহেরপুর পৌর কমিউনিটি সেন্টারের সামনে অসহায় ও দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়। এর আগে বক্তব্য রাখেন মেহেরপুর জেলা যুবলীগের আহবায়ক ও মেহেরপুর পৌরসভার মেয়র মাহফুজুর রহমান রিটন, মেহেরপুর জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক শহিদুল ইসলাম পেরেশান। এ সময় অন্যান্যের উপস্থিত ছিলোন মেহেরপুর জেলা যুবলীগের সদস্য সাজেদুর রহমান সাজু, ইয়ানুস আলী,মাহাবুব হাসান ডালিম,উজ্জল, শহর যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক শাহিদুজ্জামান সুইট,মেহেরপুর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জুয়েল রানা,মেহেরপুর সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ প্রমুখ। 


মেহেরপুর কলেজ ছাত্রলীগের প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন 


প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে মেহেরপুর সরকারি কলেজ ছাত্রলীগের আয়োজনে আলোচনা সভা,কেক কাটা ও আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার দুপুরে মেহেরপুর সরকারি কলেজ ক্যাম্পাসে মেহেরপুর সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি আদিব হোসেন আসিফের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন আহমেদ। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা ছাত্রলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অমি পারভীন,সহ-সম্পাদক শামীম রেজা সহ মেহেরপুর সরকারি কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা।পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে কেক কাটা এবং একটি আনন্দ মিছিল বের করা হয়। মেহেরপুর সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি আদিব হোসেন আসিফ ও সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন আহমেদের নেতৃত্বে আনন্দ মিছিলটি কলেজ ক্যাম্পাস প্রদক্ষিণ করে।


মেহেরপুরের সাবেক পৌর ও উপজেলা চেয়ারম্যান খন্দকার আমিরুল ইসলাম পালুর দাফন সম্পন্ন 


মেহেরপুর জেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি, মেহেরপুর পৌরসভা ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান খন্দকার আমিরুল ইসলাম পালুর জানাযা শেষে দাফন সম্পন্ন হয়েছে। গতকাল বুধবার বিকেলে মেহেরপুর শহীদ শামসুজ্জোহা নগর উদ্যানে জানাযা অনুষ্ঠিত হয়। মেহেরপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য জয়নাল আবেদীন, মেহেরপুর পৌর সভার মেয়র মাহফুজুর রহমান রিটন, মেহেরপুর সদর উপজেলা চেয়ারম্যান অ্যাডঃ ইয়ারুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম. এ. খালেক, মেহেরপুর পৌরসভার সাবেক পৌর মেয়র মোতাছিম বিল্লাহ মতু, মেহেরপুর পৌর বিএনপি’র সভাপতি জাহাঙ্গীর বিশ্বাস সহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ জানাযা ও দাফন কাজে অংশগ্রহণ করেন। পরে মেহেরপুর পৌরসভার শেখ পাড়াস্থ কবরস্থানে দাফন করা হয়। গতকাল বুধবার সকালে মেহেরপুর-২৫০শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় খন্দকার আমিরুল ইসলাম পালু মৃত্যুবরণ করেন।


প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে মেহেরপুর উপজেলা পরিষদের সেলাই মেশিন বিতরণ


মেহেরপুর সদর উপজেলা পরিষদের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে গরীব অসহায়দের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। গতকাল বুধবার দুপুরে মেহেরপুর সদর উপজেলা পরিষদ মিলনায়তনে সেলাই মেশিন বিতরণ করা হয়। মেহেরপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডঃ ইয়ারুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সেলাই মেশিন বিতরণ করেন। এ সময় মেহেরপুর সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আপিল উদ্দিন এর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা ভাইস চেয়ারম্যান হাশেম আলী, মহিলা ভাইস চেয়ারম্যান লতিফুন্নেছা লতা প্রমুখ।


মেহের আমজাদ # মেহেরপুর #

No comments: