সদরপুরে মুখোমুখি মোটরসাইকেল সংঘর্ষ,নিহত ২ | সময় সংবাদ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Friday, November 18, 2022

সদরপুরে মুখোমুখি মোটরসাইকেল সংঘর্ষ,নিহত ২ | সময় সংবাদ

সদরপুরে মুখোমুখি মোটরসাইকেল সংঘর্ষ,নিহত ২ | সময় সংবাদ
সদরপুরে মুখোমুখি মোটরসাইকেল সংঘর্ষ,নিহত ২ | সময় সংবাদ


নাজমুল হাসান নিরব, নিজস্ব প্রতিনিধি : 

ফরিদপুরের সদরপুর উপজেলায় মুখোমুখি দুইটি মোটরসাইকেলের সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরো একজন তরুণ।

 

শুক্রবার (১৮ নভেম্বর) দুপুরের দিকে উপজেলার আকোটের চর ইউনিয়নের মনিকোঠা বাজারের পাশে এ দুর্ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত গোলদার।


নিহতরা হলেন- সদরপুর উপজেলার হানিফের ডাঙ্গী এলাকার আ. গফফারের ছেলে রিমন (১৮) ও একই উপজেলার সারেং ডাঙ্গী এলাকার ইউনুস মাস্টারের ছেলে তামিম (১৭)।  


আহত তরুণ হলেন- একই উপজেলার হানিফের ডাঙ্গী এলাকার লুৎফর রহমানের ছেলে মো. হীরা (১৯)।  


জানা গেছে, মোটরসাইকেলে করে সদরপুর থেকে মনিকোঠা যাওয়ার পথে ঘটনাস্থলে এলে বিপরীত দিক থেকে আসা আরেকটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আরোহী তামিম, রিমন ও হীরা গুরুতর আহত হন। 


খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে সদরপুর থানা পুলিশ। পরে আহত তিনজনের মধ্যে রিমন ও হীরাকে সদরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং তামিমকে চরভদ্রাসন উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। সেখানে নেওয়ার পর তামিম ও রিমনকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহত হীরা সদরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।  


সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত গোলদার আরো বলেন, এ ঘটনায় সদরপুর থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা প্রক্রিয়াধীন।  




No comments: