চরভদ্রাসনে কাউছার হত্যা ঘটনা ভিন্ন দিকে নেওয়ার প্রতিবাদে মানববন্ধন | সময় সংবাদ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Tuesday, November 29, 2022

চরভদ্রাসনে কাউছার হত্যা ঘটনা ভিন্ন দিকে নেওয়ার প্রতিবাদে মানববন্ধন | সময় সংবাদ

চরভদ্রাসনে কাউছার হত্যা ঘটনা ভিন্ন দিকে নেওয়ার প্রতিবাদে মানববন্ধন | সময় সংবাদ
চরভদ্রাসনে কাউছার হত্যা ঘটনা ভিন্ন দিকে নেওয়ার প্রতিবাদে মানববন্ধন | সময় সংবাদ


ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরের চরভদ্রাসনে উপজেলায় কাউছার হত্যা ঘটনা ভিন্ন দিকে প্রবাহিত করার প্রতিবাদে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।


চরভদ্রাসন বাজার চত্তরে আজ মঙ্গলবারে নিহত কাওছার খানের স্ত্রী শারমিন আক্তারের নেতৃত্বে এই মানববন্ধন অনুষ্ঠিত হয় । এ সময় নিহত কাউসার খানের মা কুলসুম বেগম, কাউসার খানের ভাই লিয়াকত খান ও ইলিয়াস খান সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।


উল্লেখ্য গত ২৫-১১-২০২২ রাত  হতে ২৬-১১-২০২২ খ্রিষ্টাব্দে সকাল আনুমানিক ১০৩০ ঘটিকার মধ্যে যে কোন সময় ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার চর হরিরামপুর ইউনিয়নের বিশাই মাতুব্বরের ডাংগী এলাকায় এক ব্যক্তির লাশ স্থানীয় জনগণ দেখতে পায়। পরবরর্তীতে স্থানীয়রা চরভদ্রাসন থানা পুলিশ কে অবহিত করলে পুলিশ ঘঠনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে।


নিহত ব্যক্তির নাম কাওছার খান (৪১) পিতা: মৃত জালাল খান, গ্রাম: এমকেডাঙ্গী, পোস্ট: চর হরিরামপুর, থানা: চরভদ্রাসন, জেলা: ফরিদপুর। উক্ত হত্যাকান্ড জেরে চরভদ্রাসন থানায় একটি মামলা (মামলা:নং-০৭,তারিখ-২৭/১১/২০২২ তারিখ,ধারা-৩০২/২০১/৩৪ পেনাল কোড) করা হয়েছে।তদন্তে প্রাপ্ত এবং গ্রেফতারকৃত আসামী- ১। সাফাত ইসলাম সিফাত (১৬), পিতা মোঃ শাহিন মোল্লা,২। মোঃ শাহিন মোল্লা, পিতা-মৃত সেকেন্দার আলী মোল্লা, উভয় সাং-বি.এস ডাগী,থানা- চরভদ্রাসন, জেলা-ফরিদপুর। আসামিদের প্রাথমিক স্বীকার উক্তির পরিপ্রেক্ষিতে গত, ২৮/১১/২০২২ তারিখে জেলা পুলিশ সুপার কার্যালয়ে পুলিশ ব্রিফিংয়ে জানানো হয় আসামির সাথে নিহত কাউসারের সমকামিতার সম্পর্কের জেরে ক্ষিপ্ত হয়ে আসামী কাওসার কে হত্যা করেছে। এরই পরিপ্রেক্ষিতে আসামি পরিবারের পক্ষ থেকে আজ এই  মানববন্ধন করা হয়েছে।


পরিবারের পক্ষ হতে বলা হয় নিহত কাওছার খান কখনও এই ধরনের অপ্রীতিকর (সমকামিতা) ঘটনার সাথে জড়িত ছিলেন না, তাকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে এবং বাকি সকল আসামীদের দ্রুত গ্রেফতার করতে আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি অনুরোধ জানান এবং অধিকতর তদন্তের দাবি জানান।



No comments: