আদমদীঘিতে মারপিট,ছিনতাই ও মাদক মামলায় ৬ জন গ্রেফতার - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Wednesday, December 07, 2022

আদমদীঘিতে মারপিট,ছিনতাই ও মাদক মামলায় ৬ জন গ্রেফতার

 

আদমদীঘিতে মারপিট,ছিনতাই ও মাদক মামলায় ৬ জন গ্রেফতার
আদমদীঘিতে মারপিট,ছিনতাই ও মাদক মামলায় ৬ জন গ্রেফতার

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : 

বগুড়ার আদমদীঘিতে চাঁদার টাকা না পেয়ে পথরোধ করে মারপিট ও ছিনতাই মামলার ৩ আসামীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। 


গত মঙ্গলবার ৬ ডিসেম্বর সকালে আদমদীঘি উপজেলার নসরতপুর ইউপির লক্ষীপুর গ্রামের শাহিন আলম বাদি হয়ে মামলা দায়ের করলে পুলিশ তাদের নসরতপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো, আদমদীঘি উপজেলার ধনতলা গ্রামের আব্দুর রাজ্জাক শেখের ছেলে রাজু আহম্মেদ (৩৬), লক্ষীপুর গ্রামের আকবর আলীর ছেলে সাজু (৩৩) আলিমুদ্দিনের ছেলে তুহিন(২২)।

 

মামলা সুত্রে জানাযায় আদমদীঘি উপজেলার নসরতপুর ইউপির লক্ষীপুর গ্রামের শাহিন আলমের নিকট এজাহারভুক্ত আসামীসহ আরো ৬/৭ জন ব্যাক্তি বিভিন্ন সময় চাঁদা দাবী করে আসছিল। বাদি শাহিন আলম তাদের দাবীকৃত চাঁদার টাকা না দেয়ায় আসামীরা ক্ষিপ্ত হয়। এর জের ধরে গত সোমবার ৫ ডিসেম্বর সন্ধ্যা ৭ টায় শাহিন আলম নসরতপুর বাজার থেকে তার বাড়ী লক্ষীপুর গ্রামে যাবার পথে নশরতপুর রেলষ্টেশন এলাকায় পৌছলে রাজু আহম্মেদ, সাজু তুহিনসহ অজ্ঞাত আরো ৩/৪ জন শাহিনের পথরোধ করে মারপিটে আহত করে তার নিকট থেকে টাকা ও স্বর্নের চেইনসহ ৪৪ হাজার ৮০০ টাকার মালামাল ছিনতাই করে নিয়ে যায়। এঘটনায় শাহিন আলম বাদী হয়ে উক্ত তিন জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৩/৪ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। আদমদীঘি থানার ওসি রেজাউল করিম মামলা দায়ের ও এজাহারভুক্ত তিন আসামীকে গ্রেফতার করে মঙ্গলবার দুপুরে আদালতে প্রেরন করা হয়েছে বলে নিশ্চিত করেন।


অন্যদিকে,হেরোইনসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। 

গত সোমবার ৫ ডিসেম্বর রাত ১১ টায় আদমদীঘির পশ্চিম সিংড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো, আদমদীঘি উপজেলার পশ্চিম সিংড়া গ্রামের আকতার হোসেনের ছেলে মামুন হোসেন (৪৮), আদর্শপাড়ার মুনছের আলী ছেলে আব্দুস ছালাম (৪০) ও নওগাঁর বোয়ারিয়া আমকালীর নিজাম প্রামানিকের ছেলে সুরুজ প্রামানিক (৪০)। এ ব্যাপারে থানার উপ পরিদর্শক প্রদীপ কুমার বাদি হয়ে মাদক আইনে একটি মামলা দায়ের করেছেন।


পুলিশ জানায়, গত সোমবার রাতে আদমদীঘি উপজেলার ছাতিয়ানগ্রাম ইউপির পশ্চিম সিংড়া মামুন হোসেনের বাড়িতে মাদক বেচাকেনা চলছে। এমন গোপন সংবাদের ভিক্তিতে রাত ১১ টায় ওই স্থানে অভিযান চালিলে আসামী মামুনরে বাড়ির সামনে থেকে দুই গ্রাম গেরোইনসহ উল্লেখিত তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার দুপুরে আসামীদের আদালতে প্রেরন করা হয়েছে।


No comments: