আদমদীঘিতে আ‘লীগ নেতা হত্যা চেষ্টা মামলায় একজন গ্রেফতার | সময় সংবাদ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Friday, December 02, 2022

আদমদীঘিতে আ‘লীগ নেতা হত্যা চেষ্টা মামলায় একজন গ্রেফতার | সময় সংবাদ

 

আদমদীঘিতে আ‘লীগ নেতা হত্যা চেষ্টা মামলায় একজন গ্রেফতার
আদমদীঘিতে আ‘লীগ নেতা হত্যা চেষ্টা মামলায় একজন গ্রেফতার

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : 

বগুড়ার আদমদীঘিতে ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম মোস্তফাকে পথরোধ করে দুর্বৃত্তরা কুপিয়ে হত্যার চেষ্টা করে মোটরসাইকেল মোবাইল ছিনিয়ে নেয়া সংক্রান্ত মামলায় মোহাতাব আলী (৪২) নামের এক বাইসাইকেল মেকানিককে গ্রেফতার করেছে পুলিশ। 


বৃহস্পতিবার দুপুরে আদমদীঘি বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মোহাতাব আলী আদমদীঘির জিনইর গ্রামের আক্কাছ ফকিরের ছেলে। 


প্রকাশ : গত ১৮ নভেম্বর দিবাগত রাত সাড়ে ৩ টায় আদমদীঘির শিবপুর গ্রামের মজিবর রহমানের ছেলে ও আওয়ামীলীগ ৫নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা সান্তাহারের পশ্চিম ঢাকারোড ট্রাক গ্যারেজ থেকে মোটরসইকেল যোগে বাড়ি ফেরার পথে সান্তাহার আজমেরী ফ্লাওয়ার মিলের পাশে বকুলতলা নামক স্থানে ৭/ ৮ জনের একদল দুর্বৃত্ত তার পথরোধ করে হত্যার উদ্দেশ্যে গোলাম মোস্তফাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারা গেছে ভেবে ফেলে রেখে তার কাছে থাকা একটি মোটরসাইলেক ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। পরে টহল পুলিশ আহত গোলাম মোস্তফাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান। 


এ ঘটনায় তার ভাই গোলাম মর্তুজা বাদি হয়ে আদমদীঘি থানায় উক্ত মোহাতাব আলীসহ অজ্ঞাত আরো কয়েকজনের বিরুদ্ধে মামলা করেন। এ ঘটনার বেশ কিছুদিন আগে বাদি গোলাম মর্তুজার ছেলে মাহবুবকে উক্ত মোহাতাব আলীর মোটরসাইকেল বাড়ি ফেরার পথে ছাতিয়ানগ্রাম সড়কে গতিরোধ করে দুবৃর্ত্তরা ধারালো অস্ত্রের আঘাতে হত্যা করে। মামলার তদন্তকারি উপ পরিদর্শক রকিব হোসেন বলেন, গ্রেফতারকৃত মোহাতাব আলীকে গতকাল শুক্রবার সকালে জিজ্ঞাসাবাদ শেষে আদালতে প্রেরণ করা হয়েছে।




No comments: