ফরিদপুরে নিখোঁজ স্বামীর সন্ধান ও হয়রানি থেকে বাঁচতে স্ত্রী ও শিশু সন্তানের সংবাদ সম্মেলন - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Tuesday, June 06, 2023

ফরিদপুরে নিখোঁজ স্বামীর সন্ধান ও হয়রানি থেকে বাঁচতে স্ত্রী ও শিশু সন্তানের সংবাদ সম্মেলন



ফরিদপুর প্রতিনিধি: 

ফরিদপুরে গত দেড় বছর যাবত নিখোঁজ একজন ওষুধ ব্যবসায়ী স্বামীর সন্ধান ও হয়রানি থেকে বাঁচতে সংবাদ সম্মেলন করেছেন ওই ব্যবসায়ীর স্ত্রী ও শিশু কন্যা। 


 মঙ্গলবার দুপুরে ফরিদপুর প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে রীতা সাহা নামে ওই নারী বলেন, ২০২১ সালের ডিসেম্বরে তার স্বামী ওষুধ ব্যবসায়ী বিকাশ কুমার সাহা ব্যবসায়ীক কাজে ঢাকা রওনা হওয়ার পর থেকে নিখোঁজ রয়েছেন। তাদের সন্দেহ তাকে ব্যবসায়ীক লেনদেনের জের ধরে অপহরণ করা হয়েছে। থানায় অভিযোগ করার পরেও কোন সন্ধান পাননি। তিনি বলেন তিনজন ব্যক্তি এই ঘটনার সাথে জড়িত রয়েছেন। তারা বিভিন্ন সময়ে আমাকে এবং আমার পরিবারকে হুমকি দিয়ে ঘর বন্দী করে রেখেছেন। কিছু দিন আগে মিথ্যা মামলা দিয়ে আমাকে ও আমার স্বামীর বড় ভাইকে জেল খাটিয়েছেন। এছাড়াও বানোয়াট বিভিন্ন সময়ে মিথ্যা মামলা দিয়ে আমাদেরকে তটস্ত করে রাখে। তিনি বলেন, আমার স্বামী তাদের কাছ থেকে টাকা নিয়েছে এমন মিথ্যা কথা বলে মামলা, হামলা সহ হয়রানি করছেন। এমন পরিস্থিতিতে আমার স্বামীকে ফেরত এবং ভয়াবহ এই ঘটনা থেকে মুক্তি পেতে চাই। 

এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য তিনি সংশ্লিষ্টদের প্রতি অনুরোধ জানান। সংবাদ সম্মেলনে নিখোঁজ ব্যবসায়ীর শিশু সন্তান মৌমিতা সাহা, স্বামীর বড় ভাই নন্দ সাহা সহ স্বজনেরা উপস্থিত ছিলেন। 

No comments: