১৩ বছরের মেয়ের সঙ্গে প্রেম, বাবা-মা মেনে না নেওয়ায় কিশোরের আত্মহত্যা - সময় সংবাদ | SOMOY SANGBAD Popular Bangla News Portal

শিরোনাম

Monday, February 05, 2024

১৩ বছরের মেয়ের সঙ্গে প্রেম, বাবা-মা মেনে না নেওয়ায় কিশোরের আত্মহত্যা

 

১৩ বছরের মেয়ের সঙ্গে প্রেম, বাবা-মা মেনে না নেওয়ায় কিশোরের আত্মহত্যা
১৩ বছরের মেয়ের সঙ্গে প্রেম, বাবা-মা মেনে না নেওয়ায় কিশোরের আত্মহত্যা

সালথা(ফরিদপুর) প্রতিনিধি:

যেই বয়সে পড়ালেখা ও খেলাধুলায় মনোযোগী থাকার কথা সেই বয়সে প্রেমের ফাঁদে পড়ে জীবন গেল মো. হোসাইন নামে ১৫ বছর বয়সি এক কিশোরের। কিন্তু পরিবার ওই কিশোরের প্রেমের সম্পর্ক মেনে না নেওয়ায় ইঁদুর মারার ওষুধ খেয়ে আত্মহত্যা করে সে। 


ঘটনাটি ফরিদপুরের সালথা উপজেলার সোনাপুর ইউনিয়নের ফুকরা গ্রামে ঘটে। হোসাইন ওই গ্রামের কৃষক মো. সেকেন মাতুব্বরের ছেলে। ৮ ভাই-বোনের মধ্যে হোসাইন সবার ছোট। হোসাইনের পরিবারের সঙ্গে কথা বলে এসব তথ্য জানা গেছে।


সোমবার সকালে হোসাইনের লাশ উদ্ধার করে পুলিশ। নিহতের পরিবার ও প্রতিবেশীরা জানান, ১৩ বছর বয়সি প্রতিবেশী এক কিশোরীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে হোসাইন। একপর্যায় ওই কিশোরীকে বিয়ে করবে বলে পরিবারকে জানায় সে। কিন্তু এ প্রস্তাবে রাজি হয়নি তার পরিবার। এতে ক্ষুব্ধ হয়ে রবিবার বিকালে ঘরে থাকা ইঁদুর মারার ওষুধ খেয়ে অসুস্থ হয়ে পড়ে হোসাইন। পরে তাকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়।


সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ ফায়েজুর রহমান বলেন, কিশোর হোসাইন এক কিশোরীর প্রেমে পড়ে। বিষয়টি তার পরিবার মেনে না নেওয়ায় বিষপান করে সে আত্মহত্যা করে বলে প্রাথমিকভাবে জানা গেছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।


No comments: