লক্ষ্মীপুরে প্রবাসীর বসতঘরে হামলা-ভাঙচুর, আহত -৩ - সময় সংবাদ | SOMOY SANGBAD Popular Bangla News Portal

শিরোনাম

Wednesday, July 03, 2024

লক্ষ্মীপুরে প্রবাসীর বসতঘরে হামলা-ভাঙচুর, আহত -৩

লক্ষ্মীপুরে প্রবাসীর বসতঘরে হামলা-ভাঙচুর, আহত -৩
লক্ষ্মীপুরে প্রবাসীর বসতঘরে হামলা-ভাঙচুর, আহত -৩



সোহেল হোসেন, লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরে আলমগীরে বসত ঘরে হামলা চালিয়ে ভাঙচুর ও পূর্ণিমা বেগম সহ ৩ জনকে পিটিয়ে আহত করা হয়েছে। এসময় স্বর্ণালংকার লুটে নেওয়ার অভিযোগ উঠেছে। সিরাজুল ইসলাম, রিমান, ইমন রাহেনা, শাহীন।

 
মঙ্গলবার (২ জুলাই ) সকাল ১০টায় সদর উপজেলার ৮নং দতপাড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সিকদার বাড়ীতে প্রবাসীর আলমগীরে বসত ঘরে একদল লোক এ ঘটনা ঘটায়। এটি ডাকাতি বলে অভিযোগ করেছেন ভূক্তভোগীরা।


আহতরা হলেন আলমগীর, মোশারফ, পূর্ণিমা। পুলিশ ও ভূক্তভোগীরা জানায়, ঘটনার সময় ১০-১৫ জনের একদল ‘ডাকাত’ আলমগীরে বসত ঘরে ঢুকে পড়ে। ওই সময় পূর্ণিমা আক্তার গলা-কান থেকে স্বর্ণের চেইন-দুল ও আংটি ছিনিয়ে নেয়। এই সময় বাধা দিলে পূর্ণিমা কাঠ দিয়ে পিটিয়ে গুরুত্বর আহত হয় স্থানীয়দের সহযোগিতার সদর হাসপাতাল ভর্তি হয় পূর্ণিমা।


অভিযোগ অস্বীকার করে শাহীন আক্তার  বলেন, আমার বাবার কেনা ২৬ শতাংশ জমি আলমগীর ও তার ভাই বোনেরা দখল করেছে। এনিয়ে আদালতে মামলা চলছে। হামলার বিষয়ে আমি কিছু জানি না। যারা হামলা করেছে তাদেরকেও আমি চিনি না। তারা নিজেরাই পরিকল্পিতভাবে আমাকে ফাঁসানোর জন্য এসব ছড়িয়েছে।


চন্দ্রগঞ্জ থানা (ওসি) এমদাদুল হক বলেন,শাহীন আক্তার জমি জরপূর্বক বসত বাড়ি ঘরে দখল করে প্রবাসী আলমগীর বাধা দিলে তার উপর হামলা করে ও গাছ কেটে নেয় বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নিবো।



No comments: