নগরকান্দা উপজেলা নির্বাচনে নৌকার পক্ষে কাজ করায় কেন্দ্রীয় আ.লীগ নেতার বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Sunday, March 31, 2019

নগরকান্দা উপজেলা নির্বাচনে নৌকার পক্ষে কাজ করায় কেন্দ্রীয় আ.লীগ নেতার বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ


ফরিদপুর প্রতিনিধি :
নগরকান্দা উপজেলা নির্বাচনে নৌকার পক্ষে কাজ করার অভিযোগে বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষনা উপকমিটির অন্যতম সদস্য, নগরকান্দা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এ্যাড. জামাল হোসেন মিয়ার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে বলে অভিযোগ করেছে তার কর্মি সমর্থকরা। 
 
আর এরই প্রতিবাদে গত শনিবার বিকেলে নগরকান্দা উপজেলার তালমা মোড়ে স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মিরা বিক্ষোভ মিছিল শেষে একই স্থানে প্রতিবাদ সমাবেশে করে। আর এ কারনে উৎতপ্ত হয়ে উঠেছে এই জনপদ। যেকোন সময় ঘটতে পারে যেকোন বড় ধরনের ঘটনা বলে মনে করছেন এই অঞ্চলের সাধারন মানুষ।
 
সমাবেশে জেলা আওয়ামীলীগের সভাপতি, নগরকান্দা উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান সরদারের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জেলা পরিষদের সদস্য কামাল হোসেন মিয়া, তালমা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি তৈয়বুর রহমান, সাধারন সম্পাদক সিরাজ খলিফা, রামনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, ইউপি চেয়ারম্যান কুদ্দস ফকির প্রমুখ।
 
বিক্ষোভ সমাবেশে বক্তব্যকালে রামনগর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুস ফকির বলেন, গত ১৮ মার্চ অনুষ্ঠিত উপজেলা নির্বাচনে স্থানীয় সংসদ সদস্য ও সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর পুত্র শাহদাব আকবর লাবু চৌধুরী নৌকার বিপক্ষে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করেন। এরপর তারা নির্বাচনে পরাজিত হয়ে আমরা যারা নৌকার পক্ষে কাজ করেছি তাদের বিরুদ্ধে নানা ষড়যন্ত্র ও অপপ্রচার চালাচ্ছেন। আমাদের নেতা জামাল ভাই নৌকার পক্ষে কাজ করায় স্বতন্ত্র প্রার্থীর লোকজন এখন তার বিরুদ্ধে বিষেদাগার করছে। দোষ আমাদের একটাই নৌকার পক্ষে কাজ করেছি।
 
সমাবেশে সভাপতির বক্তব্যে নগরকান্দা উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি মনিরুজ্জামান সরদার বলেন, স্বতন্ত্র প্রার্থী কাজী শাহ জামান বাবুলের পক্ষে পরাজিতরা এখন আওয়ামী লীগ নেতা জামাল হোসেন মিয়ার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তারা শান্তিপূর্ণ জনপদকে অশান্ত করার পায়তারায় লিপ্ত রয়েছে। আমরা এর তীব্র্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এসময় তিনি হুশিয়ারী দিয়ে বলেন আমাদের নেতা জামাল হোসেন মিয়ার বিরুদ্ধে কোন অপপ্রচার চালালে মহাসড়ক অবরোধ ও দক্ষিনবঙ্গ অচল করে দেয়া হবে।
 
জেলা পরিষদের সদস্য কামাল হোসেন মিয়া বলেন জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষনা উপকমিটির অন্যতম সদস্য, নগরকান্দা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এ্যাড. জামাল হোসেন মিয়ার বিরুদ্ধে যেকোন অপপ্রচার শক্ত হাতে রুখে দেওয়া হবে নগরকান্দার আওয়ামীলীগের নেতাকর্মি নিয়ে।
 
এসময় উপস্থিত ছিলেন তালমা ইউনিয়নের চেয়ারম্যান দেলোয়ারা বেগম, জাকারিয়া খান খোকা, মীর সাহিদুজ্জামান রিফাত, আওয়ামী লীগ নেতা মজিবুর রহমান, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম.এম নাহিদুজ্জামান নাহিদ, উপজেলা শ্রমিকলীগের সভাপতি লিয়াকত হোসেন মিয়া, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক এস.এম রফিকুল ইসলাম মিয়া, উপজেলা ছাত্রলীগের সহসভাপতি জাকির হোসেন উপজেলার বিভিন্নস্থরের আওয়ামীলীগের হাজারো নেতাকর্মি মিছিল ও সমাবেশে অংশ নেয়। এসময় তালমা মোড়ে মুখরিত হয়ে জামাল হোসেনের সমর্থকদের মিছিলে মিছিলে।

No comments:

Post a Comment