ফরিদপুর সরকারী রাজেন্দ্র কলেজের ১০১ বছর পূর্তি উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Friday, May 31, 2019

ফরিদপুর সরকারী রাজেন্দ্র কলেজের ১০১ বছর পূর্তি উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল



সঞ্জিব দাস, ফরিদপুর থেকে :
দক্ষিণবঙ্গের অন্যতম শ্রেষ্ঠ বিদ্যাপীঠ ফরিদপুরের সরকারি রাজেন্দ্র কলেজের ১০১ বছর পূর্তি উপলক্ষে এক ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। শুক্রবার কলেজটির শহর ক্যাম্পাসে রাজেন্দ্র কলেজ ছাত্র সংসদ (রুকসু’র) আয়োজনে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সরকারি রাজেন্দ্র কলেজের অধ্যক্ষ প্রফেসর মোশার্রফ আলীর সভাপতিত্বে ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি।


এছাড়াও এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান লোকমান হোসেন মৃধা, জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. সুবল চন্দ্র সাহা, সদর উপজেলা নির্বাহী অফিসার ইশরাত জাহান, সদর উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্যা, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ঝর্না হাসান, শহর আওয়ামী লীগের সভাপতি নাজমুল হাসান লেভী, সাধারন সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম, যুবলীগের আহবায়ক এ এইচ এম ফোয়াদ, প্রেসক্লাবের সভাপতি ইমতিয়াজ হাসান রুবেল, ছাত্রলীগের সভাপতি নিশান মাহমুদ শামীম, সাধারন সম্পাদক সাইফুল ইসলাম প্রমুখ।

No comments: