ফরিদপুর পৌরসভার দুইশত ৬৪ কোটি টাকার বাজেট ঘোষনা - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Monday, June 17, 2019

ফরিদপুর পৌরসভার দুইশত ৬৪ কোটি টাকার বাজেট ঘোষনা



সঞ্জিব দাস, ফরিদপুর থেকে :
ফরিদপুর পৌরসভার(বর্ধিতসহ) ২০১৯-২০ অর্থ বছরের বাজেট ঘোষনা করা হয়েছে। সোমবার সকাল সাড়ে ১০টায় ফরিদপুর পৌরসভার সম্মেলন কক্ষে এ বাজেট ঘোষনা করেন পৌরসভার মেয়র শেখ মাহ্তাব আলী মেথু। এসময় তিনি ২০১৯-২০ অর্থ বছরের প্রস্তাবিত বাজেট আকার তুলে ধরেন দুইশত ৬৪কোটি ৪৩লাখ ১৮হাজার ৮১৬ টাকার। বাজেটে রাজস্ব খাত থেকে ৪১কোটি ৭০লাখ ৭৪হাজার ৫১২টাকা, উন্নয়ন খাত থেকে ১৩ কোটি ২৩লাখ ৮৩হাজার ৫৩৪টাকা, মূলধন খাত থেকে ১০ কোটি ৫৫হাজার ৭৬৯টাকা ও বিভিন্ন প্রকল্প খাত থেকে ১শত ৯৯ কোটি ৪৮ লাখ ৫হাজার টাকা আসবে বলে তিনি উল্লেখ করেন।

বাজেট ঘোষনা সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ শাহজাহান মিয়া, সচিব মোঃ তানজিলুর রহমান, হিসাব রক্ষন কর্মকর্তা গোবিন্দ চন্দ্র মন্ডল, হিসাব রক্ষক মোঃ ফজলুল করিম আলালসহ সাংবাদিক, পৌরসভার কাউন্সিলরগন ও সুশীল সমাজের প্রতিনিধিরা।

গত ২০১৮-২০১৯ সালের বাজেট থেকে এবারের ২০১৯-২০ অর্থ বছরের বাজেট দ্বিগুনের বেশী পরিমান অর্থের বাজেট বলে সাংবাদিকদের জানান মেয়র শেখ মাহ্তাব আলী মেথু। আর এই বিপুল অংকের বাজেট বাস্তবায়নে ফরিদপুর পৌরসভার সকল পৌরবাসির কাছে তিনি সাহায্য ও সহযোগিতা কামনা করেন।

No comments: