ফরিদপুরে ৯৯৭ বোতল ফেন্সিডিল, প্রাইভেটকার ও এক নারীসহ তিনজন আটক - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Wednesday, June 12, 2019

ফরিদপুরে ৯৯৭ বোতল ফেন্সিডিল, প্রাইভেটকার ও এক নারীসহ তিনজন আটক


সঞ্জিব দাস, ফরিদপুর  :
ফরিদপুরে র‌্যাবের অভিযানে শহরের ০১ নং সড়কের পশ্চিম গোয়ালচামট এলাকা হতে ৯৯৭ বোতল ফেন্সিডিল, একটি প্রাভেটকার  ও এক নারীসহ তিন জনকে আটক করা হয়েছে।  মঙ্গলবার দিবাগত রাতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

র‌্যাবের কোম্পানী অধিনায়ক মেজর শেখ নাজমুল আরেফিন পরাগ জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে শহরের ০১ নং সড়কের পশ্চিম গোয়ালচামট এলাকা হতে ৯৯৭ বোতল ফেন্সিডিল, একটি প্রাভেটকার  ও এক নারীসহ তিন জনকে আটক করা হয়। তিনি জানান, এসময় প্রাইভেটকারটি তল্লাশি করে ১৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। আটক করা হয় মোছাঃ তাহমিনা আক্তার, মোঃ জালাল মৃধা ও গাড়ীর ড্রাইভার মোঃ সেলিম হোসেনকে। পরে আটককৃতদের কথা মতো ওই এলাকার ফারহান ভিলার একটি ফ্লাট থেকে আরো ৮৪৭ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।  তিনি জানান, তারা দীর্ঘদিন যাবৎ অবৈধ মাদক দ্রব্য ফেন্সিডিল যশোর জেলার বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে ক্রয় করে ফরিদপুরসহ আশেপাশের জেলার মাদক ব্যবসায়ীদের নিকট পাইকারী ও খুচরা বিক্রিয় করে আসছিলো।
এদিকে উদ্ধারকৃত মাদকদ্রব্য ফেন্সিডিল ও অন্যান্য আলামতসহ গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ফরিদপুর জেলার কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা প্রক্রিয়াধীন আছে ও উক্ত চক্রের অন্যান্য আসামীদের গ্রেফতারের প্রক্রিয়া অব্যাহত রয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

No comments:

Post a Comment