সংবাদ প্রকাশের পর ডিসির সহযোগিতায় ভাতা কার্ড পেল ১৩ অসহায় - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Tuesday, June 18, 2019

সংবাদ প্রকাশের পর ডিসির সহযোগিতায় ভাতা কার্ড পেল ১৩ অসহায়

উজ্জ্বল অধিকারী, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি:-
সিরাজগঞ্জের বেলকুচিতে বিভিন্ন পত্র পত্রিকায় সংবাদ প্রকাশের পর ডিসির সহযোগীতায় ১৩ জন অসহায় মানুষ ভাতা কার্ড পেয়েছে। প্রায় ৬ মাস পূর্বে বিভিন্ন গণমাধ্যমে "ভাতা পাচ্ছে না অসহায় মানুষ " শিরোনামে সংবাদ প্রকাশের পর বিষয়টি সিরাজগঞ্জের ডিসির দৃষ্টি গোচর হয়। এরই ফলশ্রুতিতে ডিসির নির্দেশক্রমে বেলকুচি উপজেলার তৎকালীন নির্বাহী অফিসার ওলিউজ্জামান ১৭  জন  প্রতিবন্ধী, বিধবা ও বয়স্ক ভাতা কার্ড দেওয়া উদ্যোগ নেন। কিন্তু ভাতা কার্ড সংকট থাকায় ১৩ জনকে দেওয়া হয়। বদলিজনিত কারণে ওলিউজ্জামান এই ভাতা কার্ড বিতরণ করতে না পরলে তার স্থলাবিশিষ্ট নির্বাহী অফিসার এস এম সাইফুর রহমান ১৩ জন অসহায়দের মাঝে এই ভাতা কার্ড বিতরণ করেন।

বিষয়টি সম্পর্কে স্থানীয় প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক জহুরুল ইসলাম জানান, আমরা সংবাদ সংগ্রহের জন্য উপজেলার বিভিন্ন স্থানে গিয়ে থাকি। তাই অসহায় মানুষের মানবতর জীবন যাপনের কথা সংবাদে মাধ্যামে তুলে ধরি। তারই প্রেক্ষিতে ১৩ জন ভাতা কার্ড পেয়েছে।

বেলকুচি উপজেলা নির্বাহী অফিসার এস এম সাইফুর রহমান বলেন, আমরা ১৩ জন প্রতিবন্ধী, বিধবা ও বয়স্ক ভাতার কার্ড বিতরণ করেছি। আগামীতে আরও কার্ড বিতরণ করা হবে।

No comments: