ঈশ্বরদীতে যৌন হয়রানীর অভিযোগে শিক্ষক গ্রেফতার - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Tuesday, June 18, 2019

ঈশ্বরদীতে যৌন হয়রানীর অভিযোগে শিক্ষক গ্রেফতার

এফএনএস (সেলিম আহমেদ; ঈশ্বরদী, পাবনা):-

অষ্টম শ্রেণির এক ছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগে ঈশ্বরদী  আলহাজ¦ টেক্্রটাইল মিলস উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মোজাম্মেল হককে গ্রেফতার করেছে পুলিশ। ওই ছাত্রীর দায়ের করা মামলায় আজ সোমবার রাজধানীর শাহবাগ থেকে তাকে গ্রেফতার করা হয়।
ঈশ^রদী থানার কর্মকর্তা ইনাচর্জ (ওসি) বাহাউদ্দিন ফারুকী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এদিকে ছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগে প্রধান শিক্ষক মোজাম্মেল হককে সাময়িক অব্যাহতি দিয়েছে স্কুল কর্তৃপক্ষ। এ ঘটনায় ওই ছাত্রী উপজেলা নির্বাহী কর্মকর্তা আহাম্মদ হোসেন ভূঁইয়ার কাছে লিখিত অভিযোগ করেন। তদন্ত প্রতিবেদনের ভিত্তিতে প্রধান শিক্ষক মোজাম্মেল হককে কারণ দর্শানোর নোটিশ দিয়ে রোববার (১৬ জুন) বরখাস্ত করা হয়।
বিষয়টি জানাজানি হলে স্থানীয় প্রভাবশালীরা ঘটনাটি ধামাচাপা দিতে ব্যর্থ হয়। পরে ওই ছাত্রী নিজেই বাদি হয়ে ঈশ^রদী থানায় একটি যৌন হয়রানীর মামলা করেন। মামলার পর থেকেই অভিযুক্ত প্রধান শিক্ষক গা ঢাকা দিয়েছিলেন।
স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতিহ ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী কামরুন্নাহার শরীফ বলেন, তার কারণে স্কলের ভাবমুর্তি ক্ষুব্ধ হয়েছে, শৃংখলা নষ্ট হয়েছে। তাই নিয়ম মাফিক তাকে সাময়িক অব্যাহতি দেয়া হয়েছে।

No comments: