কুমিল্লায় শিশু ধ’র্ষনের জ’রিমানা ৫ লাখ ! - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Friday, September 13, 2019

কুমিল্লায় শিশু ধ’র্ষনের জ’রিমানা ৫ লাখ !

DESK//CUMILLA-
 কুমিল্লায় অর্থের প্র’লোভন দেখিয়ে হতদরিদ্র পরিবারের চতুর্থ শ্রেনীতে পড়ুয়া এক কন্যা শিশুকে ধ’র্ষন করেছে স্থানীয় এক মা’তব্বর। মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন রা’মচন্দ্রপুর উত্তর ইউপির বাখরাবাদ গ্রামে এ ঘটনা ঘটেছে।

ধ’র্ষক ছিদ্দিকুর রহমান (৬৫) এবং ধ’র্ষিতা (১১) ওই গ্রামের বাসিন্দা। গত শুক্রবার এ ঘটনা ঘটলেও স্থানীয় মা’তব্বরগণ তা ধা’মাচা’পা দিয়ে রাখে। বুধবার ওই শিশুকে ধ’র্ষনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভা’ইরাল হয়।

এতে এলাকায় বেশ তো’লপাড় সৃ’স্টি হয়েছে। এদিকে ধ’র্ষনের ঘটনা ধা’মাচা’পা দেয়ার জন্য স্থানীয় এক ইউপি সদস্যসহ মা’তব্বররা ধ’র্ষক ছিদ্দিকুর রহমানের কাছ থেকে পাঁচ লাখ টাকা হা’তিয়ে নিয়ে ভা’গবাটোয়া করেছে বলে এলাকায় গু’ঞ্জন ছড়িয়ে পড়েছে।

তবে ওই টাকা থেকে ধ’র্ষিতার পরিবারকে দেয়া হয়নি এক টাকাও। পুলিশ ও স্থানীয়রা জানায়, গত শুক্রবার বিকেলে রা’মচন্দ্রপুর উত্তর ইউপির বাখরাবাদ গ্রামের মৃ’ত জুলহাস মিয়ার মেয়ে চতুর্থ শ্রেনীতে পড়ুয়া (১১) কে নানা ছ’লে, কৌ’শলে এবং বি’শ টাকা দেয়ার প্র’লোভন দেখিয়ে বাড়ীর পাশের একটি জঙ্গলে নিয়ে যায় গ্রামের মা’তব্বর ছিদ্দিকুর রহমান।

সেখানে নিয়ে তাকে ধ’র্ষন করে। তবে কে বা কাহারা ঘটনাটি দেখে অ’জ্ঞাতস্থান থেকে ধ’র্ষনের ভিডিও চিত্র ধারণ করে। এ ভিডিও দেখিয়ে ধ’র্ষকের কাছ থেকে স্থানীয় এক ইউপি সদস্যসের যো’গশাজসে গ্রামের মা’তব্বরগণ ধ’র্ষক ছিদ্দিকুর রহমানের কাছ থেকে পাঁচ লাখ টাকা হা’তিয়ে নেয় বলে গু’ঞ্জন ছড়িয়ে পড়ে।

ধ’র্ষনের এ ভিডিও বুধবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভা’ইরাল হয়। ফেসবুকে এ ভিডিও দেখে ধ’র্ষক ছিদ্দিকুর রহমান গ্রাম ছে’ড়ে পা’লিয়ে যায়। খবর পেয়ে বাঙ্গরা বাজার থানার ওসি মিজানুর রহমান এবং এসআই নুরুল আলম ওই গ্রামে গিয়ে ধ’র্ষিতাকে উ’দ্ধার করে থানায় এনে লিখিত অ’ভিযোগ গ্রহন করে।

পরে পুলিশের সহযোগিতায় ধ’র্ষিতার মা মাফিয়া আক্তার বা’দী হয়ে ধ’র্ষন মামলা দা’য়ের করে। ধ’র্ষিতার ভা’ই জলিল মিয়া জানান, ঘটনার পর মা’তব্বরগন আমাদেরকে কিছু টাকা দিতে চেয়েছিল কিন্তু আমরা তা গ্রহন করিনি। আমরা ধ’র্ষকের উ’পযুক্ত শা’স্তি দাবি করছি।

এ বিষয়ে বাঙ্গরা বাজার থানার ওসি মিজানুর রহমান বলেন, ধ’র্ষকের কাছ থেকে পাঁচ লাখ টাকা হা’তিয়ে নেয়ার বিষয়ে সু’নির্দিস্ট কোন অ’ভিযোগ কিংবা তথ্য প্র’মান পাইনি, মা’তব্বরগণ বিষয়টি ধা’মাচাপা দেয়ার চেষ্টা করেছিল কিন্ত খবর পেয়ে ‘ভিযোগ ছাড়াই আমরা ঘটনাস্থলে গিয়ে ভি’কটিমকে উ’দ্ধার করে থানায় এনে অ’ভিযোগ গ্রহন করেছি।

ভি’কটিমকে মেডিকেল পরীক্ষা করা হবে। তিনি বলেন, কোন মা’তব্বর এর সাথে জ’ড়িত থাকলে আ’ইনগত ব্যবস্থা নেয়া হবে, ছিদ্দিকুর রহমানকে গ্রে’ফতারের চেষ্টা চলছে।

No comments: