ঈশানগোপালপুর ইউপি আ.লীগের সাধারন সম্পাদক পদে কাজ করতে চান এস এম সুলতান - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Tuesday, October 22, 2019

ঈশানগোপালপুর ইউপি আ.লীগের সাধারন সম্পাদক পদে কাজ করতে চান এস এম সুলতান


নিজস্ব প্রতিবেদক : 
ইউনিয়নের বিভিন্ন উন্নয়নমূলক কাজে তার জুড়ি মেলা ভার। সময় পেলে নেমে পড়েন সাধারন মানুষের বিভিন্ন সমস্যার সমাধানে। তাদের পাশে থেকে তাদেরকে সাহায্য সহযোগিতার করাই তার প্রধান কর্তব্য বলে মনে করেন সব সময়। 


শিবরামপুর আর ডি একাডেমীর বার বার নির্বাচিত অভিভাবক সদস্য ও  ঈশানগোপালপুর ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের বার বার নির্বাচিত সফল সাধারন সম্পাদক এস এম সুলতান আহমেদ তার নাম। এবারের আসছে ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলনে ঈশানগোপালপুর ইউনিয়ন আওয়ামীলীগের  সাধারন সম্পাদক পদপ্রত্যাশি তিনি। দলের প্রতিটি কাজে তিনি জনগনের পাশে আরো সময় দিতে চান। আর এ জন্য সৎ ও নিষ্ঠাবান মানুষ হিসেবে এবার তিনি দলের ইউনিয়ন কমিটিতে সাধারন সম্পাদক হতে আগ্রহ প্রকাশ করেছেন।


এ ব্যাপারে ইউনিয়নের যুবলীগ নেতা আরিফ জানান, সুলতান ভাই অনেক ভালো মনের একজন সৎ মানুষ। তাকে ইউনিয়ন কমিটির সাধারন সম্পাদক পদটি দিলে দল অনেক এগিয়ে যাবে ইউনিয়নে। তিনি নিজ জমি দান করে কবরস্থান ও বিভিন্ন মানুষকে সহযোগিতা করে আসছেন সব সময়। আমরা তার কাছ থেকে তাকে যতদূর চিনি তিনি দলের জন্য একজন নিবেদিত প্রান এক মানুষ। তিনি বলেন আমরা আশা করবো আমাদের অভিবাবক সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোমারফ হোসেন এমপি মহোদয় সুলতান ভাইয়ের মতো একজন সৎ ভালো মানুষকে ইউনিয়ন কমিটির সাধারন সম্পাদক পদটি দিলে ইউনিয়ন আওয়ামীলীগ অনেক দূর এগিয়ে যাবে সামনের দিনে। 

No comments: