হাসপাতালে সম্রাটের পাশে থাকতে দেবর-ভাবির ঝগড়া - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Wednesday, October 09, 2019

হাসপাতালে সম্রাটের পাশে থাকতে দেবর-ভাবির ঝগড়া

সময় সংবাদডেস্ক//
ঢাকা দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের শয্যাপাশে থাকা নিয়ে দ্বিতীয় স্ত্রী শারমিন চৌধুরী ও ছোট ভাই বাদলের মধ্যে বাকবিতণ্ডা হয়েছে। মঙ্গলবার দুপুরে রাজধানীর শেরে বাংলানগরের জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতলে এ ঘটনা ঘটে।

সম্রাট জাতীয় হৃদরোগ ইন্সটিটিউটে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় পরে পুলিশের নির্দেশে তারা হাসপাতাল থেকে বেরিয়ে যান।

সংশ্লিষ্টরা জানান, সম্রাটকে সিসিইউতে (করোনারি কেয়ার ইউনিট) স্থানান্তর করার পর সেখানে তার দ্বিতীয় স্ত্রী শারমীন চৌধুরী এবং তার ভাই বাদল উপস্থিত হন। এসময় তারা সম্রাটের শয্যাপাশে কে থাকবে দুজনে তর্ক শুরু করে।

বাকবিতণ্ডার বিষয়টি পুলিশ দেখতে পেয়ে তাদের কাছে গিয়ে জানাতে চায় কোন রোগীর লোক তারা? তারা সম্রাটের নাম না বলে বেড নম্বর ১২ বলেন। কিন্তু তখনও সম্রাটকে ওই বেডে নেয়া হয়নি। খানিকক্ষণ পরে পুলিশ বিষয়টি বুঝতে পেরে দ্রুত তাদের হাসপাতাল ছেড়ে বেড়িয়ে যাওয়ার নির্দেশ দেন।

সিসিইউ সংশ্লিষ্ট একজন বলেন, এই ঘটনার পর সম্রাটকে সিসিইউ-১ এর বি-১২ শয্যায় স্থানান্তর করা হয়। সেখনে তার শয্যাপাশে কারা কর্তৃপক্ষ, পুলিশ এবং গোয়েন্দা বাহিনীর সদস্যরা আছে।

মঙ্গলবার বুকে ব্যথা অনুভব করলে সকাল সাড়ে ৭টায় সম্রাটকে কারাগার থেকে প্রথমে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হয়। এরপর ঢামেক চিকিৎসকদের পরামর্শে তাকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালে নিয়ে আসে কারা কর্তৃপক্ষ।

No comments: