ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ডেঙ্গু জ্বরে এক নারীর মৃত্যু - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Tuesday, October 08, 2019

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ডেঙ্গু জ্বরে এক নারীর মৃত্যু


ফরিদপুর প্রতিনিধি :  
ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে রাজবাড়ী জেলার মঞ্জু রানী (৫৫) নামের এক নারীর মৃত্যু হয়েছে। এনিয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে এ পর্যন্ত শিশুসহ ১১জন ডেঙ্গু রোগির মৃত্যু হলো। গত সোমবার দিবাগত রাত ১টার দিকে তিনি মারা যান। সে গত সোমবার(৭ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে নিজ বাড়ী থেকে এসে ভর্তি হন হাসপাতালে। মৃত মঞ্জুর বাড়ী রাজবাড়ীর সদর উপজেলার বসন্তপুর গ্রামে।  সে ওই এলাকার হরিপদ কুমারের স্ত্রী। 
 
পরিবারের লোকজন জানান, মঞ্জু রানী গত সোমবার সকালে জ্বরে আক্তান্ত হয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে এসে ভর্তি হন। এরপর থেকে তার অবস্থা অপরিবর্তিত ছিলো। ওই দিন রাতেই তিনি মার যান। 

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. কামদা প্রসাদ সাহা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গত সোমবার সকালে সে জ্বরে আক্তান্ত হলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে এনে ভর্তি করেন পরিবারের লোকজন। পরে রাত ১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।   

এদিকে সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, গত ২৪ ঘন্টায় ফরিদপুরের বিভিন্ন হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত হয়ে নতুন ভর্তি হয়েছেন ১৫ জন। বর্তমানে জেলার হাসপাতল গুলোতে মোট চিকিৎসা নিচ্ছেন ৬৫ জন। গত ২০ জুলাই থেকে এ পর্যন্ত ৩০০৯ জন চিকিৎসা নিয়েছেন। এরমধ্যে ছুটি নিয়ে বাড়িতে ফিরে গেছেন ২৪৫৬ জন রোগি। আর ঢাকায় রের্ফাড করা হয়েছে ৪৭৭জনকে। জেলার সরকারী হিসেবে এ পর্যন্ত শিশুসহ ১১ জনের ডেঙ্গু জ্বর নিয়ে মৃত্যুর ঘটনা ঘটলো।

No comments: