আওয়ামীলীগ ক্ষমতায় এসে জনগণের কল্যাণ করে- ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Saturday, November 09, 2019

আওয়ামীলীগ ক্ষমতায় এসে জনগণের কল্যাণ করে- ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি


ফরিদপুর প্রতিনিধি
বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদ সদস্য, সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার যুগান্তকারী নেতৃত্বে আওয়ামীলীগ সরকার গঠন করার পর থেকে জনগণের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। দেশের গ্রাম, শহর বা নগরী সব জায়গায় সমানুপাতিক হারে উন্নয়ন করে যাচ্ছে। দেশ থেকে মাদক, সন্ত্রাস ও জঙ্গি নির্মূল করে দেশকে একটি শান্তি ও উন্নয়নের জনপদে পরিণত করেছে।
 
শনিবার দুপুরে ফরিদপুর সদর উপজেলার কানাইপুর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

কানাইপুর ইউনিয়নের কানাইপুর উচ্চবিদ্যালয় মার্কেটের সামনে অনুষ্ঠিত এ সম্মেলনে সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জুলফিকার আলী মোল্যা মিনু।

সম্মেলনের উদ্বোধনী পর্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহা, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আব্দুর রাজ্জাক মোল্লা, কানাইপুর ইউনিয়নের চেয়ারম্যান ফকির বেলায়েত হোসেন প্রমুখ।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ লোকমান হোসেন, শহর আওয়ামীলীগের সভাপতি খন্দকার নাজমুল হাসান লেভী, সাধারন সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম, জেলা যুবলীগের আহবায়ক এইচএম ফুয়াদ, শওকত আলী জাহিদ, অনিমেষ রায়, মনির হোসেন, সাহেব সরোয়ার, স্বপন পাল প্রমুখ। 
 
পরে বিকেলে কাউন্সিল অধিবেশনে আগামী তিন বছরের জন্য নতুন নেতৃত্ব নির্বাচিত করার কথা রয়েছে।

No comments:

Post a Comment