মেরে ফেলার পর গৃহবধূকে ধর্ষণ, ছাড় পায়নি ১০ বছরের মেয়েও - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Tuesday, December 03, 2019

মেরে ফেলার পর গৃহবধূকে ধর্ষণ, ছাড় পায়নি ১০ বছরের মেয়েও


সময় সংবাদ ডেস্ক//
ফের ধর্ষণ ইস্যুতে ফুঁসে উঠেছে ভারত। ঘটে চলেছে একের পর এক পাশবিক ঘটনা। দেশটির তেলেঙ্গানার রাজধানী থেকে ওড়িশার পুরীতে সব জায়গাতেই বিকৃত চিন্তার মানুষের শিকার হচ্ছে নারী ও শিশুরা। এবার ভারতের উত্তরপ্রদেশে ঘুমন্ত দম্পতিকে খুনের পর মৃত গৃহবধূকে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। শুধু তাই নয়, ওই দম্পতির ১০ বছরের মেয়েও ছাড় পায়নি ধর্ষকের হাত থেকে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের আজমগড়ের মুবারকপুর এলাকা। তদন্তে নেমে ধর্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। খবর সংবাদ প্রতিদিন এর।

ভারতীয় গণমাধ্যম বলছে, সপ্তাহখানেক আগে আজমগড়ের মুবারকপুর এলাকার একটি বাড়ি থেকে এক দম্পতি ও তাদের চারমাসের শিশুপুত্রের নগ্ন মৃতদেহ উদ্ধার হয়। গুরুতর ছিল দম্পতির ১০ বছরের শিশু মেয়ে ও তার চার বছরের ভাইও। কোনওরকমে বাড়ি থেকে বেরিয়ে বিষয়টি সম্পর্কে প্রতিবেশীকে জানায় তারা। পরে খবর পেয়ে পুলিশ এসে মৃতদেহগুলো উদ্ধার করে। এসময় মৃত গৃহবধূ ও রক্তাক্ত ১০ বছরের মেয়েকে দেখে পুলিশের প্রাথমিকভাবে সন্দেহ হয় তাদের ধর্ষণ করা হয়েছে। তদন্তে নেমে ৩৪ বছরের ধর্ষককে সোমবার তাকে গ্রেপ্তার করা হয়।

ধর্ষক পুলিশর কাছে স্বীকার করেছে, সে গৃহবধূ ও তার শিশু কন্যাকে ধর্ষণ করেছে। পুলিশ জানায়, ‘খুনের পর ৩০ বছর বয়সী ওই গৃহবধূকে ধর্ষণ করে এবং ভিডিও করে রাখে। ধর্ষক জানায়, গত ২৪ নভেম্বর রাতে ওই দম্পতির বাড়িতে ঢুকে পড়ে সে। তারপর ছুরি ও পাথর দিয়ে ওই ঘুমন্ত দম্পতি ও তাদের চার মাসের সন্তানকে খুন করে এবং পাশবিক কাণ্ড ঘটায়। পুলিশের জেরায় ধর্ষক আরও জানায়, এর আগে হরিয়ানা, দিল্লি ও পশ্চিমবঙ্গে এই ধরনের ঘটনা ঘটিয়েছে সে। কিন্তু, কেউ তাকে ধরতে পারেনি।

No comments: