মুজিবনগরের এক বৃদ্ধাকে শ্বাসরোধ করে হত্যার বিষয়ে মেহেরপুর পুলিশ সুপারের প্রেস ব্রিফিং - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Wednesday, December 04, 2019

মুজিবনগরের এক বৃদ্ধাকে শ্বাসরোধ করে হত্যার বিষয়ে মেহেরপুর পুলিশ সুপারের প্রেস ব্রিফিং


মেহের আমজাদ,মেহেরপুর//
মেহেরপুর জেলার মুজিবনগর উপজেলার বাগোয়ান গ্রামের বৃদ্ধা সবেদা খাতুনের হত্যার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ৩ জনকে আটক করেছে পুলিশ। এ ঘটনার বিস্তারিত জানিয়ে মেহেরপুর পুলিশ সুপার প্রেস ব্রিফিং করেছেন।

গতকাল মঙ্গলবার দুপুরের দিকে মেহেরপুর পুলিশ সুপারের সম্মেলন কক্ষে সবেদা খাতুন হত্যাকান্ড বিষয়ে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়। প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার এস.এম মুরাদ আলী বক্তব্য রাখেন। পুলিশ সুপার প্রেস ব্রিফিংয়ে বলেন,  গত ৩০ অক্টোবর বিকালে বৃদ্ধা সবেদা খাতুন ১১ টি ছাগল নিয়ে মাঠে চরাতে যায়। বাগোয়ান গ্রামের তারা শেখের ছেলে রাশেদ,দোলনের ছেলে হাজিবুল, এবং নেকবার সহ পলাতক অন্য একজন মিলে সবেদা খাতুনের দুটো ছাগল নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় সাবেদা খাতুন একজনকে চিনে ফেলার কারণে তাকে শ্বাসরোধ করে হত্যা করে দুটি ছাগল নিয়ে পালিয়ে যায়। পুলিশ সুপার বলেন, প্রায় এক মাস অক্লান্ত পরিশ্রমের পর মেহেরপুর ডিবি পুলিশ ও মুজিবনগর থানা পুলিশ রাশেদ,হাজিবুল ও নেকবারকে গ্রেফতার করে। এর মধ্যে রাশেদ আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করে। এই হত্যাকান্ডের জড়িত অন্য এক ব্যক্তিকে আটকের জোর প্রচেষ্টা চলছে বলে পুলিশ সুপার জানান। তদন্তের স্বার্থে ওই আসামীর নাম প্রকাশ করা হয়নি।

উল্লেখ্য,মেহেরপুর জেলার মুজিবনগর উপজেলার বাগোয়ান গ্রামের আব্দুল জলিলের স্ত্রী সবেদা খাতুন গত ৩০ অক্টোবর বিকেলের দিকে ১১টি ছাগল নিয়ে মাঠে ছাগল চরাতে  যায়, কিন্তু  সন্ধ্যার দিকে ৯টি ছাগল বাড়িতে ফিরে আসলেও সবেদা খাতুন মাঠ থেকে বাড়ি ফিরে না আসায় বাড়ির লোকজনের সন্দেহ হয় এবং রাতে অনেক খোঁজাখুজির পর আনন্দবাস গ্রামের মাঠ থেকে লাশ উদ্ধার করে। পরদিন সকালে পুলিশ নিহতের লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়। এ ঘটনায় নিহতের ছেলে হাফিজুল ইসলাম বাদি হয়ে মুজিবনগর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

No comments: