চরভদ্রাসনে প্রতিপক্ষের হামলায় এক পরিবারে আহত ৫ - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Monday, December 02, 2019

চরভদ্রাসনে প্রতিপক্ষের হামলায় এক পরিবারে আহত ৫


 সময় সংবাদ ডেস্ক//
ফরিদপুরের চরভদ্রাসন সদর ইউনিয়নের মৌলভরিচর নছুরদ্দিন মুন্সির ডাাঙ্গী গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জে¦র ধরে রোববার দুপুরে প্রতিবেশী প্রতিপক্ষর হামলায় এক পরিবারে ৫জন আহত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহতরা হলেন-উক্ত গ্রামের গৃহকর্তা মোতালেব ফকির (৪০), তার স্ত্রী রেবেকা বেগম (৩০), ভাইয়ের স্ত্রী ছাহেরা বেগম (৩৫), মানষিক প্রতিবন্ধী বোন জরিনা বেগম (৩২) ও বড় ভাই লুৎফর ফকির (৪৮)। আহতরা সবাই চরভদ্রাসন হাসপতালে চিকিৎসাধীন রয়েছে। 
ঘটনার দিন বসতভিটের সীমানা নিয়ে বিরোধের জে¦র ধরে প্রতিবেশী প্রতিপক্ষ আয়নাল ফকির (৫৫) তার ছেলে মোহাম্মদ ফকির (৩০) আহাম্মদ ফকির (২৮) সহ ১৫/২০ জনের সংঘবদ্ধ দল ক্ষতিগ্রস্থর পরিবারে ঢুকে দেশীয় লাঠীসোটা নিয়ে এলোপাথারী মারধর করে ৫জনকে আহত করে রেখে যায় বলে অভিযোগ। আহতদের মধ্যে রেবেকা বেগম, জরিনা বেগম ও লুৎফর ফকিরের মাথায় গুরুতর জখম রয়েছে।
এ ব্যাপারে আহত পরিবারের গৃহকর্তা মোতালেব ফকির জানায়, “ ঘটনার পর আমি বাদী হয়ে চরভদ্রাসন থানায় একটি লিখিত অভিযোগ পেশ করেছি, কিন্তু মামলাটি এজাহারভুক্ত করা হয় নাই”। আর মামলার তদন্ত কর্মকর্তা চরভদ্রাসন থানার এসআই খায়রুল ইসলাম বলেন, “ বিষয়টি ছোট্ট ঘটনা, আমরা উভয় পক্ষকে ডেকে এনেছিলাম, দু’পক্ষের মধ্যে আপস মিমাংষার কথা চলছে”।
জানা যায়, ঘটনার দিন স্থানীয় আমিন দিয়ে দু’পক্ষের বাড়ীর সীমানা পরিমাপ হয়েছিল। এ জমি পরিমাপে প্রতিপক্ষ প্রতিবেশী তার দখলীয় জমি ছাড়তে চাচ্ছিল না। এ নিয়ে উভয় পক্ষের বাক বিতন্ডার একপর্যায়ে প্রভাবশালী প্রতিপক্ষরা বসতীয় পরিবারে হামরা চালায় বলে জানা যায়।

No comments:

Post a Comment