রাজশাহীতে বিজয় মেলার নামে অশ্লীলতা- এসএসসি পরীক্ষার্থীদের অভিযোগ - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Thursday, January 16, 2020

রাজশাহীতে বিজয় মেলার নামে অশ্লীলতা- এসএসসি পরীক্ষার্থীদের অভিযোগ

ওবায়দুল ইসলাম রবি, রাজশাহী প্রতিনিধি-

রাজশাহীর মোহনপুর স্থানীয় প্রশাসন ও আইন শৃঙ্খলার নাকের ডোগার সামনে বিজয় মেলার নামে চলছে যাত্রা পালার অশ্লীল নৃত্য। তার সাথে যোগ দিয়ে প্রতিদিন চলছে জুয়ার আসর এমনকি রেফেল ড্র এর নামে অসহায় গ্রামের মানুষদের কাছ থেকে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে।   

স্থানীয়দের অভিযোগ, মোহপুর উপজেলা থেকে মাত্র ৬-৭ কিলোমিটার দূরে ভিননগর গ্রামে চলছে এ যাত্রা পালা। ১০ থেকে ১১  দিন ধরে মেলার নামে সন্ধ্যার পর চলছে অশ্লীল নৃত্য আর নোংড়া শব্দের গান। এসকল কর্মকান্ডের কারনে এসএসসি পরীক্ষার্থীরা  পড়াশোনা করতে পারছেনা। অন্যদিকে অশ্লীল নৃত্য ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে যাচ্ছে যুব সমাজকে। 

নাম না প্রকাশের সর্তে এসএসসি পরীক্ষার্থীরা জানান , মেলার মাইকের বিকট শব্দর এবং নানা অশ্লীল কর্মকান্ডের কারনে পড়ালেখা করা সম্ভব হচ্ছে না। আগামী ২ ফেব্রæয়ারী থেকে এসএসসি পরিক্ষা কিন্তু শ^দ দূষনের কারনে তাদের অনেক ক্ষতি হচ্ছে কলে অভিযোগ করেছে। মিলন হোসেন  নামে আরেক পরীক্ষার্থী বলেন, বিজয় মেলা কমিটির লোকজন একটি  যাত্রাদল নিয়ে আসছে। কিন্তু যাত্রাপালার পরিবর্তে এখানে চলছে অশ্লীল নৃত্য। 

এ বিষয়ে মোহনপুর থানার অফিসার ইনচার্জ মোস্তাক আহমেদ বলেন,  মেলা কমিটি অনুমোদন নিয়ে মেলা করছে। মেলায় কোন অশ্লীলতার বিষয় তার জানা নেই। অভিযোগ যদি পাওয়া গেলে  অবশ্যই অপরাধিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

No comments:

Post a Comment