লোভ, হিংসা এবং যৌনতা থেকে বিরত থাকতে হবে- এআইজিপি - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Monday, February 24, 2020

লোভ, হিংসা এবং যৌনতা থেকে বিরত থাকতে হবে- এআইজিপি


ওবায়দুল ইসলাম রবি, রাজশাহী প্রতিনিধি:
পৃথিবীতে যত দিন আল্লাহ রহমানুর রহিম আমাদেরকে বাঁচিয়ে রাখবেন ততদিন ৩টি অসুভো শুক্তি থেকে বিরত থাকতে হবে। মানবজাতির সৃষ্টি আল্লাহ ও তার সকল সৃষ্টির  উপর কৃতজ্ঞতা প্রকাশ করা। মানুষ একে অপরের উপর নির্ভরশীল। এই পৃথিবীতে মানব জাতির কল্যাণে আইন শৃঙ্খলা বাহিনীর সক্ষ্যতা সার্বক্ষনিক। বিশেষ করে বাংলাদেশ পুলিশ সর্ব-সাধারনদের খুব কাছ থেকে তাদের সেবা প্রদান করে থাকে। এই পেক্ষাপটে পুলিশ বাহিনীর কর্মকর্তা ও সদস্যরা যেন লোভ, হিংসা এবং যৌন অসুভো শুক্তির কবলে থেকে  নিজেদেরকে বাঁচার প্রয়াশ করে এই প্রত্যাশা করেন, বাংলাদেশ পুলিশ একাডেমির (বিপিএ) অধ্যক্ষ অতিরিক্ত মাহপরিচালক পুলিশ (এআইজিপি) নাজিবুর রহমান। 

আজ সোমবার সকালে বাংলাদেশ পুলিশ একাডেমি সারদা রাজশাহীতে শিক্ষানবিশ ট্রেইনী রিক্রুট কনেষ্টবল (টিআরসি) ১৩৬তম ব্যাচের প্রশিক্ষন সমাপনি কুচকাওয়াজ পরির্দশন করেন প্রধান অতিথি বিপিএ অধ্যক্ষ নাজিবুর রহমান। এব্যাচে ৬২৪ জন শিক্ষানবিশ ট্রেইনী রিক্রুট কনেষ্টবল ৬ মাসের মৈলিক প্রশিক্ষন শেষ করে। 

প্রধান অতিথি প্যারেড পরিদর্শন শেষে বিপিএ’র বিভিন্ন বিষয়ে শেষ্ঠত্ব অর্জকারীদের মধ্যে পুরুস্কার বিতরণ করেন। এসময় ভিপি (ডিআইজি) মোহাম্মদ আব্দুল বাকী, ডিআইজি আব্দুল্লাহ আল মাহমুদ, অতিরিক্ত ডিআইজি  (ট্রেনিং) মুহাম্মদ লোকমান হাকিম এবং বিভিন্ন দপ্তরের অর্ধ্বত্তন কমৃকর্তা উপস্থিত ছিলেন।  

No comments: