বেলকুচিতে উপজেলার দুই কর্মকর্তার বদলি জনিত বিদায় সংবর্ধনা - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Wednesday, February 12, 2020

বেলকুচিতে উপজেলার দুই কর্মকর্তার বদলি জনিত বিদায় সংবর্ধনা


উজ্জ্বল অধিকারী, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ 
সিরাজগঞ্জের বেলকুচিতে উপজেলা প্রকল্প বাস্তরায়ন কর্মকর্তা জাকির হোসেন ও উপজেলা আনসার ও ভিডিপির অফিসার মোশারফ হোসেনের বিদায়ী সংবর্ধনা দিয়েছেন উপজেলা অফিসার্স ক্লাবের সদস্যরা । বেলকুচি উপজেলা  ক্লাবের আয়োজনে ১২ (ফেব্রুয়ারি) বুধবার বিকালে  উপজেলার হল রুমে এই সংবর্ধনার আয়োজন করা হয়। 

সংবর্ধনা সভায় বেলকুচি উপজেলার জনবান্ধন প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাকে বিদায় জানাতে গিয়ে উপজেলা পরিষদ ও অফিসার্স ক্লাবের সদস্যরা আবেগপ্রবন হয়ে কান্নায় ভেঙে পড়েন।

বেলকুচি মহিলা বিষয়ক কর্মকর্তা কাশমেরি সুলতানার সঞ্চলনায় বেলকুচি উপজেলা নির্বাহী অফিসার সিফাত-ই-জাহানের সভাপত্বিতে বিদায়ী সংবর্ধনায় বক্তব্য রাখেন, বেলকুচি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী শেখ, বেলকুচি প্রেসক্লাবের সভাপতি গাজী সাইদুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) রহমত উল্লাহ, সমাজ সেবা অফিসার ইলিয়াস হাসান শেখ, মাধ্যমিক শিক্ষা অফিসার এস,এম,গোলাম রেজা, প্রাথমিক শিক্ষা অফিসার ফজলুর রহমান, মৎস্য অফিসার আইয়ুব আলী, বেলকুচি প্রেসক্লাবের যুগ্ন-সাধারন সম্পাদক ও যমুনা টিভির স্টাফ রিপোর্টার গোলাম মোস্তফা রুবেল, ও বিভিন্ন প্রিন্ট মিডিয়ার সাংবাদিকসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে  বিদায়ী দুই কর্মকর্তাকে বেলকুচি উপজেলা পরিষদ থেকে ও বেলকুচি প্রেসক্লাব থেকে সম্মননা স্মারক প্রদান করা হয়।

No comments:

Post a Comment