কুষ্টিয়ায় বাদাম ব্যাবসায়িকে হত্যা মামলায় ঝিনাইদহের ৩ জনের যাবজ্জীবন কারাদণ্ড - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Wednesday, February 12, 2020

কুষ্টিয়ায় বাদাম ব্যাবসায়িকে হত্যা মামলায় ঝিনাইদহের ৩ জনের যাবজ্জীবন কারাদণ্ড

ঝিনাইদহ প্রতিনিধিঃ
কুষ্টিয়ায় বাদাম ব্যবসায়ী হাবিল ব্যাপারীকে হত্যা মামলায় তিনজন আসামীর যাবজ্জীবন কারাদন্ডের আদেশ দিয়েছে আদালত। 


আজ মঙ্গলবার দুপুরে কুষ্টিয়া দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী আদালতে আসামীদের উপস্থিতিতে এই রায় ঘোষনা করেন। দন্ডপ্রাপ্তরা হলো, ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর থানার কুলবাড়িয়া গ্রামের মহিউদ্দিন মিয়ার ছেলে মোঃ রবিউল ইসলাম ও মৃত জয়নাল আবেদীন এর ছেলে গোলাম সরোয়ার  সরু এবং ব্রীজঘাট বাদাম গ্রামের মৃত রবিউল ইসলাম এর ছেলে মোঃ আনিছুজ্জামান আনিছ।


গত ২০১৫ সালের ১০ অক্টোবর কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় থানাধীন শান্তিডাঙ্গা ১৪ মাইল নামক স্থানে ঝিনাইদহ কুষ্টিয়া সড়হাসড়কে ২৩ কিলোমিটার পোষ্টের পশ্চিম পাশে বাদাম ব্যবসায়ী হাবিল ব্যাপারীকে চিকন তার পেচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে আসামীগণ। পরে লাশ উদ্ধার করে পুলিশ এবং বাদী হয়ে অজ্ঞাতনামা আসামীদের নামে মামলা দায়ের করেন।নিহতের বাড়ি জামালপুরে। ফেরি করে বাদাম’র ব্যবসা করতে সে ইবি থানা এলাকায় আসে।


এ মামলায় দীর্ঘ শুনানী শেষে আজ আদালত পেনাল কোডের ৩০২ ধারায় তিন আসামীকে দোষী সাব্যস্ত করে যাবজ্জীবন কারাদন্ডের আদেশ দেয়। রায় ঘোষনার পর আসামীদেরকে কুষ্টিয়া জেলা কারাগারে প্রেরণ করা হয়।

No comments: