বোয়ালমারীতে ১০টাকা কেজি চাউলের ডিলারের বিরুদ্ধে অতিরিক্ত টাকা নেওয়ার অভিযোগ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Monday, March 23, 2020

বোয়ালমারীতে ১০টাকা কেজি চাউলের ডিলারের বিরুদ্ধে অতিরিক্ত টাকা নেওয়ার অভিযোগ




বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি :

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ময়না ইউনিয়নের খাদ্য বান্ধব অতিদরিদ্রদের মধ্যে ১০ টাকা কেজি দরে চাউল বিক্রির ডিলারের বিরুদ্ধে ওজনে চাউল কম দেয়া এবং অতিরিক্ত টাকা আদায়ের অভিযোগ পাওয়া গেছে।


জানা গেছে, উপজেলার ময়নার ইউনিয়নের বর্ণিচর গ্রামের বাসিন্দা ও উপজেলা আ’লীগের সদস্য মো. মাহফিজুর রহমান পাখি ময়না ইউনিয়নের ১০ টাকা কেজি দরের চাউল বিক্রির ডিলার। তিনি সোমবার (২৩.০৩.২০) সকাল ৯টা থেকে বর্ণিচর বাজারে দরিদ্রদের মধ্যে চাল বিক্রি শুরু করেন। এ সময় প্রত্যেক কার্ডধারীর কাছ থেকে ১০ টাকা করে বেশি নিয়ে সরকারি চাউল বিক্রি করছিল। এ ছাড়া তার বিরুদ্ধে ওজনেও কম দেয়ার অভিযোগ উঠে। এ ঘটনা জানতে পেরে দুপুর ১২টার দিকে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাব্বির আহমেদ ঘটনাস্থলে উপস্থিত হন। তিনি উপস্থিত কার্ডধারী চাউল ক্রেতাদের সাথে কথা বলে ঘটনার সত্যতা পান।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ছাব্বির আহমেদ বলেন, উপস্থিত চাউল ক্রেতারা ১০টাকা বেশি নেওয়ার বিষয় অভিযোগ করেছেন। আমি ইউএনও স্যারকে বিষয়টি জানিয়েছি। সংশ্লিষ্ট ডিলার ও ইউনিয়নের চেয়ারম্যানকে আজ (সোমবার) বিকেলে ইউএনও স্যারের কার্যালয়ে উপস্থিত হতে বলা হয়েছে। 


No comments: