বোয়ালমারীতে গরুর ফার্মের এক মাসের দুধের টাকা দিয়ে চার শতাধিক অসহায় মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Friday, May 22, 2020

বোয়ালমারীতে গরুর ফার্মের এক মাসের দুধের টাকা দিয়ে চার শতাধিক অসহায় মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি : 
ফরিদপুরের বোয়ালমারী উপজেলার রুপাপাত ইউনিয়নের কদমী গ্রামে অবস্থিত সুমনা ডেইরী ফার্মের এক মাসের দুধের টাকা দিয়ে অসহায় কর্মহীন হয়ে পড়া ৪শতাধিক মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন ফার্মের মালিক মো. মিজানুর রহমান মোল্যা।  রুপাপাত, কদমী, নিচে কদমী, বলুগা গ্রামের অসহায়দের মধ্যে বিতরণ করা হয় এ সব খাদ্য সামগ্রী। রাতের আধারে প্রত্যেকের বাড়িতে পৌছায় দেন এ সব খাদ্য সামগ্রী। 

ফার্মের মানেজার সিরাজুল ইসলাম জানান, গত এক মাসে ফর্মের থেকে দুধ বিক্রি করে যে টাকা আয় হয়েছে ফর্মের মালিক মো. মিজানুর রহমান মোল্যার নির্দেশে তা দিয়ে ৪ শতাধিক অসহায় মানুষকে খাদ্য সামগ্রী তাদের বাড়িতে রাতের আধারে পৌছায় দেওয়া হয়েছে। ফার্মে বর্তমান গাভী রয়েছে ৪০টি, এঁড়ে রয়েছে ২০টি, বকনা রয়েছে ২০টি। গাভী থেকে প্রতিদিন ২শত ৩০ লিটার দুধ আসে। ওই দুধ ৬০ টাকা কেজি দরে কালিনগর বাজারের মিষ্টির দোকানগুলোতে বিক্রি করা হয়। এলাকার অনেকেই ফার্মে এসে দুধ ক্রয় করে নিয়ে যায়। ফার্মে মোট শ্রমিক আছে বর্তমানে ৮জন।

No comments:

Post a Comment