ভাঙ্গায় শিক্ষানুরাগী জাহিদ শিকদারের ব্যাতিক্রমধর্মী ঈদ সামগ্রী বিতরণ - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Friday, May 22, 2020

ভাঙ্গায় শিক্ষানুরাগী জাহিদ শিকদারের ব্যাতিক্রমধর্মী ঈদ সামগ্রী বিতরণ

মোঃ সরোয়ার হোসেন,ভাঙ্গা(ফরিদপুর) প্রতিনিধিঃ 

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার চুমুরদী ইউনিয়নের পূর্বসদরদী গ্রামের  শিক্ষানুরাগী জাহিদ শিকদার মানবতার ডাকে সাড়া দিয়ে নিজ অর্থায়নে বৈশ্বিক করোনার কারনে ক্ষতিগ্রস্থ্য অসহায় হতদরিদ্র ও মধ্যবিত্তদের মাঝে ব্যাতিক্রমধর্মী ঈদসামগ্রী বিতরন করেছেন। তিনি যারা লোকলজ্জার ভয়ে প্রকাশ্যে সাহায্য নিতে আগ্রহী নয় তাদের জন্য রাতের আধারে নিত্যপ্রয়োজনীয় সামগ্রী নিজ বাড়িতে পৌছে দিয়েছেন। তিনি মানুষকে উদ্বুৃত্ত করার জন্য কিছু সংখ্যক মানুষের মাঝে এসব সামগ্রী  প্রকাশ্যে বিতরন করেছেন। 

এসব সামগ্রীর মধ্যে ছিল পরিবার প্রতি ২৫ কেজী করে ১ বস্তা চাল,২ কেজী ডাল,আলু.তেলসহ অতি প্রয়োজনীয় সামগ্রী। শুক্রবার সকালে উপজেলার পূর্বসদরদী বাসষ্টান্ড এলাকায় সামাজিক দূরত্ব বজায় রেখে  বিতরন কাজের অব্যহিত কমৃসূচীর অংশ হিসেবে ৩ শতাধিক অসহায় হতদরিদ্রদের মাঝে ঈদ উপহার হিসেবে নিত্যপ্রয়োজনীয় ওই ত্রানসামগ্রীগুলো বিতরন করেন। 

এ সময় উপস্থিত ছিলেন, আসাদুজ্জামান চন্দন,মঞ্জিল শিকদার,খায়রুজ্জামান শিকদার,জাহাঙ্গীর মেম্বর,আলমগীর শিকদার প্রমুখ।  

মুঠোফোনে জাহিদ শিকদার বলেন, করোনায় দুর্ভোগে মানুষের ন্যুনতম কষ্ট লাঘবে মানবতার ডাকে সাড়া দিয়ে সাধ্য অনুযায়ী অসহায়দের পাশে এসে দাড়িয়েছি। বর্তমানে সকলেই চরম আর্থিক সংকটে পড়ে বিপদগ্রস্থ্য হয়ে পড়েছেন। অসহায় হতদরিদ্র ও কর্মহীনদের সাহায্যার্থে সকলেরই এগিয়ে আসা উচিৎ।  সরকারের পাশাপাশি বিত্তবানদেরও এগিয়ে আসা উচিৎ। সরকারের একার পক্ষে বৈশ্বিক মহামারী মোকাবেলা করা কষ্টসাধ্য। বৈশ্বিক করোনা ভাইরাসের কারনে  আজ অনেকেই ক্ষতিগ্রস্থ হয়ে পড়েছে । তাই অসহায় মানুষদের পাশে দাড়াবার জন্য কিছুটা হলেও সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছি। আমার একটাই অনুরোধ বিত্তবান যারা তারা সবাই যেন সাধ্য অনুযায়ী এগিয়ে আসে।

No comments:

Post a Comment