ফমেকের পিসিআর ল্যাবে পিপিই ও মাস্ক দিলো এফডিএসআর - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Wednesday, May 13, 2020

ফমেকের পিসিআর ল্যাবে পিপিই ও মাস্ক দিলো এফডিএসআর

ফরিদপুর প্রতিনিধি :
ফরিদপুর মেডিকেল কলেজের (ফমেক) পিসিআর ল্যাবরেটরীতে কর্মরত ডাক্তার ও টেকনোলজিস্টদের সুরক্ষার জন্য উন্নতমানের কার্যকরী পিপিই (ব্যক্তিগত সুরক্ষা উপকরণ) ও এন-৯৫ মাস্ক দিয়েছে চিকিৎসকদের সুরক্ষার জন্য গঠিত ফাউন্ডেশন ফর ডক্টরস সেফটি, রাইটস এন্ড রেসপন্সিবিলিটিজ সংক্ষেপে এফডিএসআর।
আজ বুধবার দুপুর ০১টার দিকে ফমেকের অধ্যক্ষ ডা. খবিরুল ইসলামের হাতে এসব সামগ্রী তুলে দেন এফডিএসআরআর এর মহাসচিব ডা. আব্দুল্লাহ আল মামুন ও যুগ্ন মহাসচিব ডা. রাহাত আনোয়ার চৌধুরী।  


এসময় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক ডা. মোস্তাফিজুর রহমান বুলু, পেড্রিয়াট্রিক সার্জন ডা. কামরুজ্জামান, সহকারী অধ্যাপক ডা. আবু ফয়সাল মোঃ পারভেজ তুহিন, বিটিভির জেলা প্রতিনিধি সাজ্জাদ বাবু সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 


ডা. আব্দুল্লাহ আল মামুন এসময় সাংবাদিকদের বলেন, চিকিৎসকদের সুরক্ষার অধিকার ও রোগীর সুচিকিৎসার জন্য সারাদেশে তারা এসব সুরক্ষা সামগ্রী দিচ্ছেন। এই প্রথম কোন পিসিআর ল্যাবের জন্য এসব উপকরণ দেয়া হলো। তিনি বলেন, ফেডারেশন অব বাংলাদেশী  মেডিকেল সোসাইটি অব অস্ট্রেলিয়া (এফবিএমএসএ) সহ আরো কিছু স্বেচ্ছাসেবী সংগঠন তাদের সহায়তা করছে এ কাজে।

No comments: