বড় ভাইয়ের স্ত্রীর আঘাতে ছোট ভাইয়ের স্ত্রীর মৃত্যু - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Wednesday, May 20, 2020

বড় ভাইয়ের স্ত্রীর আঘাতে ছোট ভাইয়ের স্ত্রীর মৃত্যু

     
                                                                 
নিজস্ব প্রতিনিধি :
ফরিদপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সাড়ে এগারোটার সময় মৃত্যু বরন করেছেন শান্তা রানী মন্ডল নামে এক রোগি। তার বাড়ি গোপালগঞ্জ জেলার মোকসেদপুর। তার স্বামীর নাম অনন্ত কুমার মন্ডল ।  

শান্তা রানীর পারিবারিক সুত্রে জানা যায়, তার বড় ভাশুর রঙ্গেশর মন্ডলের  স্ত্রী শিউলি রানী মন্ডল ও পুত্র অমিত মন্ডল পারিবারিক তুচ্ছ ঘটনায় ২৩ শে এপ্রিল কথা কাটাকাটি হয় শান্তা মন্ডলের সাথে। শিউলি রানী মন্ডল ও পুত্র অমিত মন্ডল এলোপাতারি পিটিয়ে তাকে গুরুতর আহত করে। সেখান থেকে তাকে আহত অবস্থায় প্রথমে ফরিদপুর ডায়বেটিক হাসপাতালে ও পরে ফরিদপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। প্রায় এক  মাস চিকিৎসাধীন থাকা অবস্থায় বুধবার সকাল সাড়ে এগারোটার সময় তার মৃত্যু হয়। 

ফরিদপুর জেনারেল হাসপাতাল  সুত্রে জানা যায় , মৃত শান্তা রানী মন্ডলের বাড়ি গোপালপুর জেলার মোকসেদপুর উপজেলার নারায়নপুর গ্রামে। শান্তার লাশ ময়না তদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মগে প্রেরন করা হয়েছে।

এদিকে এ বিষয়ে গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থানায় মামলা দায়ের হয়েছে। ইতিমধ্যে  আসামি শিউলি রানী মন্ডল  ও পুত্র অমিত মন্ডলকে গ্রেফতার করেছে বলে নিশ্চিত করেছে মুকসুদপুর থানা পুলিশ।

এলাকাবাসী এ ঘটনার দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করেছে।

No comments: