ফরিদপুরের ফমেক হাসপাতালে করোনায় মুক্তিযোদ্ধার মৃত্যু - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Sunday, May 31, 2020

ফরিদপুরের ফমেক হাসপাতালে করোনায় মুক্তিযোদ্ধার মৃত্যু


ফরিদপুর প্রতিনিধি :
ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের করোনা আইসলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় শহরের পুরাতন কালিবাড়ির সেবাইত মুক্তিযোদ্ধা কমলেশ চক্রবর্তী ভানু নামে একজনের মৃত্যু হয়েছে।


আজ রবিবার সকাল ৭টা ৪০ মিনিটের সময় তার মৃত্যু হয়। এনিয়ে জেলায় ৬ জনের করোনা নিয়ে মুত্যুর ঘটনা ঘটলো।  


তিনি ফরিদপুর সদর উপজেলার মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ছিলেন, এছাড়াও উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই পুত্র সন্তানসহ অসংখ্য আতœীয় স্বজন রেখে গেছেন।
 

ফরিদপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আবুল ফয়েজ শাজ নেওয়াজ জানান, প্রয়াত এই মুক্তিযোদ্ধা মরদেহ স্বাস্থ্য বিধি মেনে রাষ্ট্রিয় মর্যাদায় অম্বিকাপুর শ্মশানে দাহ করা হবে।

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডাঃ সাইফুর রহমান জানান, শহরের পুরাতন কালিবাড়ির সেবাইত মুক্তিযোদ্ধা কমলেশ চক্রবর্তী ভানু গত ২৪ মে করোনা নিয়ে হাসপাতালে এসে ভর্তি হন। এরপর তার শ্বাসকষ্ট বেশি হলে তাকে করোনা আইসলেশন ওয়ার্ডে নিয়ে রাখা হয়। পরে তার অবস্থার উন্নত হলে তিনি নিজ থেকে ওয়ার্ডে ফিরে আসেন। গত শুক্রবার ২৯ মে সকালে তার অবস্থার আবার অবনতি হলে তাকে করোনা আইসলেশন ওর্য়াডে নিয়ে চিকিৎসা দেয়া হচ্ছিলো। আর এ চিকিৎসা চলাকালীন সময়ে আজ সকালে তার মৃত্যু হয় বলে তিনি জানান।

এদিকে জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, জেলায় এ পর্যন্ত ২৮০ জনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে দুই মুক্তিযোদ্ধা সহ ৬ জনের করোনা নিয়ে মুত্যুর ঘটনা ঘটেছে।

No comments: