সকালে আপনি আমার লাশ দেখতে পাবেন'- ওসিকে ফোন করে যুবকের আত্মহত্যা - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Saturday, June 27, 2020

সকালে আপনি আমার লাশ দেখতে পাবেন'- ওসিকে ফোন করে যুবকের আত্মহত্যা


'
সময় সংবাদ ডেস্ক//
'স্যার আমি পাপন। যাকে আপনি সকালে থানায় নিয়ে গিয়েছিলেন, আমরা তো গরীব মানুষ, রেলের জায়গাতে থাকি। এজন্য আমাদের কেউ দেখতে পারে না, সকালে আপনি আমার লাশ দেখতে পাবেন।'

রাত ১২টার দিকে রাজবাড়ীর গোয়ালন্দঘাট থানার ওসিকে ফোনে এ কথা বলে নিজের লেদ মেশিনের ঘরে বিদ্যুতের তারে জড়িয়ে আত্মহত্যা করেন পাপন সাহা (২৪) নামে এক যুবক।

বৃহস্পতিবার দিবাগত রাতে রাজবাড়ীর গোয়ালন্দে এ ঘটনা ঘটে। পাপন সাহা গোয়ালন্দ রেলস্টেশন এলাকার মৃত অশোক সাহার ছেলে।
পাপনের খালা ফুলকুমারী বলেন, বৃহস্পতিবার পাপন রেলস্টেশন সংলগ্ন তার নিজ বাড়ির পাশে থানার সীমানা দখল করে শ্রমিকদের সাথে নিয়ে প্রাচীরের কাজ করছিল। তখন গোয়ালন্দ থানার ওসি তার সঙ্গীয় ফোর্স নিয়ে এসে পাপনকে থানায় নিয়ে যান এবং রাতে পাপন তার দোকানে আত্মহত্যা করেন।

স্থানীয় পৌর কাউন্সিলর কোমল সাহা বলেন, থানা থেকে ছাড়া পেয়ে সাড়ে ১০টার দিকে পাপন ফোনে বলে, এক ফুট জায়গা ছেড়ে কাজ করতে বলেছে। আমি তাকে অন্তত ৬ ইঞ্চি জায়গা ছেড়ে কাজ করতে বলি। প্রয়োজনে ওসির সাথে কথা বলব বলে জানাই। রাত পৌনে ১২টার দিকে খবর আসে পাপন আত্মহত্যা করছে। দোকানে গিয়ে দেখি পাপন মাটিতে পড়ে আছে।

গোয়ালন্দঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান বলেন, বৃহস্পতিবার রাত ১১টা ৫৫ মিনিটে তার মোবাইল ফোনে পাপনের একটি কল আসে, সে কল দিয়ে বলে- 'স্যার আমি পাপন। যাকে আপনি সকালে থানায় নিয়ে গিয়েছিলেন, আমরা তো গরীব মানুষ, রেলের জায়গাতে থাকি। এজন্য আমাদের কেউ দেখতে পারে না, সকালে আপনি আমার লাশ দেখতে পাবেন।'

এসব কথা শুনে রাতেই থানার পাশেই তার বাড়িতে যাই। তার মার কাছে পাপন কোথায় জানতে চাই, তখন তার মা বলে সে আনছার ক্লাবের পাশের ব্যবসা প্রতিষ্ঠানে গেছে। এরপর তার মাকে ফোনের কথাগুলো বিস্তারিত বলি। এবং তার মাকে নিয়ে দোকান খুলে দেখি সে বিদ্যুতের তারে জড়িয়ে পড়ে আছে। তখন তাড়াতাড়ি করে অ্যাম্বুলেন্সে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

20-06 -2020 (AT)

No comments:

Post a Comment