ফরিদপুরে বিভিন্ন অভিযোগ এনে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Sunday, July 05, 2020

ফরিদপুরে বিভিন্ন অভিযোগ এনে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন


 

ফরিদপুর প্রতিনিধি : 
ফরিদপুর সিএন্ডবি ঘাট দখলসহ নানা অনিয়মের অভিযোগ এনে ভ‚ক্তভোগী এলাকাবাসীর পক্ষে রবিবার দুপুরে সংবাদ সম্মেলন করেছেন ফরিদপুর সদর উপজেলার ডিক্রিরচর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান মিন্টু ফকির। এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাবেক অর্থ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মাহাবুবুর রহমান খানসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ। 


লিখিত বক্তব্যে ভুক্তভোগী এলাকার মানুষের পক্ষে ইউপি চেয়ারম্যান বলেন, সন্ত্রাসীদের গডফাদার, ভ‚মি দস্যু মোঃ সিদ্দিকুর রহমান গং এর অত্যাচার, হামলা, নির্যাতনে আমরা অতিষ্ট। ফরিদপুর সিএন্ডবি ঘাট ১ কোটি ২০ লক্ষ টাকায় ইজারাদার হয়েও আমি এই ঘাট পাইনি। ক্ষমতা আর অর্থের জোড়ে সিদ্দিক গং ঘাট দখল করে রেখেছে। এরকম জমিসহ নানা স্থাপনা তারা দখল করেছে। প্রতিবাদ করায় আমার ও আমার পরিবারের বিরুদ্ধে হামলা, মামলাসহ নানা ষড়যন্ত্র অব্যাহত রেখেছে। 


এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত মাহাবুবুর রহমান খান বলেন, শান্ত ফরিদপুর অশান্ত করছে কারা? আমি ২০১৭ সালে সিএন্ডবি ঘাট ৯৬ লক্ষ টাকায় ইজারা পেয়েও বুঝে পায়নি। অথচ এর অর্ধেক মূল্যে ওরা ইজারা পায় কিভাবে? এই ব্যাপারে দুদকে লিখিত অভিযোগ দিয়েও কোন প্রতিকার পায়নি। ফরিদপুরের যত হাট, ঘাট, ব্যবসা, বাণিজ্য সব ওদের দখলে। অনুপ্রবেশকারীরা জানেনা আওয়ামী লীগ করে কারা? পুরো দলটাকে শেষ করে দিয়েছে। ফরিদপুর প্রেসক্লাবকেও দখল করিয়েছিল। 

এসময় সিদ্দিক গংদের দ্বারা ক্ষতিগ্রস্থ বিভিন্ন ব্যক্তিবর্গ সাংবাদিকদের কাছে অভিযোগ করেন তাদের বিভিন্ন বিষয়াদী দখলের অভিযোগ তুলে ধরে।

No comments:

Post a Comment