ফরিদপুর কোতয়ালী থানা ও মহানগর পূজা উদযাপন পরিষদের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Thursday, July 30, 2020

ফরিদপুর কোতয়ালী থানা ও মহানগর পূজা উদযাপন পরিষদের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

 

ফরিদপুর প্রতিনিধি :
বাংলাদেশে পূজা উদযাপন পরিষদ, ফরিদপুর জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। ২৮শে জুলাই জেলা কমিটির সভাপতি শ্রী ড. যশোদা জীবন দেবনাথ ও সাধারণ সম্পাদক শ্রী অরুন মন্ডল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে ২ (দুই) বছরের জন্য ৫১ (একান্ন) সদস্য বিশিষ্ট একটি কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়। 


কমিটিতে শ্রী সিতাংশু কুমার মিত্র(কিংকুর) কে সভাপতি, এ্যাড. শ্রী চিরঞ্জীব রায়কে সাধারণ সম্পাদক করে কমিটির অনুমোদন দেওয়া হয়। 


কার্যনির্বাহী কমিটির অন্য কর্মকর্তারা হচ্ছেন সহ-সভাপতি পদে শ্রী জগজীবন সাহা, এ্যাড. স্বপন সাহা, নিখিল দে, বাবুরাম কর্মকার, সুবল অধিকারী, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে দেবদাস সাহা, ঝন্টু সাহা, কোষাধ্যক্ষ দিপক সাহা, সহ-কোষাধ্যক্ষ মানিক সাহা, সাংগঠনিক সম্পাদক উজ্জল সরকার, সহ-সাংগঠনিক সম্পাদক মিন্টু সাহা, দপ্তর সম্পাদক ভাগ্য সরকার, সহ-দপ্তর সম্পাদক সুশান্ত সাহা, প্রচার সম্পাদক রুপক সাহা, সহ-প্রচার সম্পাদক সজল সাহা, গণ সংযোগ সম্পাদক অখিল চন্দ দাস, সহ-গণ সংযোগ সম্পাদক অনুপ তরফদার, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক পুলক কুমার সাহা, সহ গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক উত্তম কুমার বালা, শিক্ষা ও গবেষণা সম্পাদক শ্রী দীপঙ্কর দত্ত, সহ শিক্ষা ও গবেষণা সম্পাদক শ্রী গৌতম কুমার সরকার, সাংস্কৃতিক সম্পাদক গোবিন্দ বাগচি, সহ-সাংস্কৃতিক সম্পাদক ননী গোপাল বিশ্বাস, সমাজকল্যাণ সম্পাদক নিমাই শিকদার, সহ-সমাজকল্যাণ সম্পাদক ইন্দ্রজিত দাস, আইন বিষয়ক সম্পাদক বিদ্যুৎ চৌধুরী, ধর্মীয় প্রতিষ্ঠান সংরক্ষণ সম্পাদক বাধল দত্ত, মহিলা সম্পাদক এ্যাড. সম্পা চক্রবর্তী, পূজা বিষয়ক সম্পাদক গনেশ কর্মকার, সহ পূজা বিষয়ক সম্পাদক বাবলু চক্রবর্তী। এছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে ২১ জনকে কার্যনির্বাহী সদস্য করে একটি পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেয় জেলা কমিটি।


একই সাথে ফরিদপুর পৌরসভা পূজা কমিটি ঘোষনা করেছে কেন্দ্রীয় কমিটি। এই কমিটির সভাপতি হিসেবে রাম দত্ত ও সাধারন সম্পাদক পদে শ্যামল কর্মকারকে করে ৫১ বিশিষ্ট কমিটি অনুমোদন দেয় কেন্দ্রীয় কমিটি। 


কার্যনির্বাহী কমিটির অন্য কর্মকর্তারা হচ্ছেন সহ-সভাপতি পদে এ্যাড. তুষার কুমার দত্ত, এ্যাড. দেবাশিষ সাহা, প্রসাদ সাহা, বিধান সাহা, অতুল বিশ্বাস, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে উৎপল দত্ত, বিকাশ দত্ত, কোষাধ্যক্ষ অশোক বিশ্বাস, সহ-কোষাধ্যক্ষ ইন্দ্রজিৎ পাল(নিত্য), সাংগঠনিক সম্পাদক অপু সাহা, সহ-সাংগঠনিক সম্পাদক তুষার দাস, দপ্তর সম্পাদক বিপুল কুমার সাহা, সহ-দপ্তর সম্পাদক সঞ্জয় কর(বাবু), প্রচার সম্পাদক অজিত কুমার গুহ(স্বাধীন), সহ-প্রচার সম্পাদক অতনু দত্ত(অন্ত), গণ সংযোগ সম্পাদক ঝয়ন্ত সাহা, সহ-গণ সংযোগ সম্পাদক পিন্টু কুমার দাশ, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক সুপ্রদীপ কর্মকার, সহ গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক গোপাল রায়, সাংস্কৃতিক সম্পাদক বিশ্বনাথ রায়, সহ-সাংস্কৃতিক সম্পাদক অমর সরকার, সমাজকল্যাণ সম্পাদক অমিত বিশ্বাস, সহ-সমাজকল্যাণ সম্পাদক মিল্টন চন্দ্র দে, আইন বিষয়ক সম্পাদক বিপুল কুমার পোদ্দার, ধর্মীয় প্রতিষ্ঠান সংরক্ষণ সম্পাদক এ্যাড. কল্যান মিত্র, মহিলা সম্পাদক এ্যাড. প্রীতিকনা রাহা(ডলি), পূজা বিষয়ক সম্পাদক নির্মল বিশ্বাস(নিম), সহ পূজা বিষয়ক সম্পাদক বিশ্বজিৎ ভৌমিক। এছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে ২১ জনকে কার্যনির্বাহী সদস্য করে একটি পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেয় কেন্দ্রীয় কমিটি।


এদিকে একই দিনে জেলা কমিটি জেলা ৮১ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি ঘোষনা করে।

No comments:

Post a Comment